ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে সান্ধ্য কোর্সের ভর্তি পরীক্ষা স্থগিত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
ঢাবিতে সান্ধ্য কোর্সের ভর্তি পরীক্ষা স্থগিত ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়: চূড়ান্ত নীতিমালা হওয়ার আগ পর্যন্ত সান্ধ্য কোর্সের ভর্তি বন্ধ রাখার সুপারিশ উপেক্ষা করে নতুন করে ভর্তি পরীক্ষা নেওয়ার সব উদ্যোগ ব্যবসায় শিক্ষা অনুষদ নিলেও তা বন্ধ করে দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শুক্রবার (২০ নভেম্বর) অনুষদের ডিন  ড. মুহাম্মদ আব্দুল মঈন উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে উপাচার্য পরীক্ষা বন্ধ রাখতে নির্দেশ দেন।

এদিন বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এমবিএ ইভেনিং কোর্সের ৪৫তম ব্যাচের ভর্তি পরীক্ষা আজিমপুর গার্লস স্কুলে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। অনুষদ থেকেও শিক্ষার্থীদের অনিবার্য কারণে পরীক্ষা স্থগিত হওয়ার কথা জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় সান্ধ্য কোর্স নিয়ে নীতিমালা তৈরির জন্য গঠিত কমিটির সব ধরনের সান্ধ্য কোর্সের ভর্তি স্থগিত রাখার সুপারিশকে উপেক্ষা করে ব্যবসায় অনুষদ ভর্তি পরীক্ষার উদ্যোগ নিয়েছিল। গণমাধ্যমে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়। এরপর সমালোচনার মুখে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের হস্তক্ষেপে ভর্তি পরীক্ষা স্থগিত করল অনুষদ।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।