ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে হল খুলে অসমাপ্ত পরীক্ষা নেওয়ার দাবি

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
রাবিতে হল খুলে অসমাপ্ত পরীক্ষা নেওয়ার দাবি ছবি: বাংলানিউজ

রাবি: স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দিয়ে সব বিভাগের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তরের অসমাপ্ত পরীক্ষা দ্রুত সম্পন্ন করার দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাবি উপাচার্য বরাবর এক স্মারকলিপিতে এ দাবি জানান তারা।

 

উপাচার্যের পক্ষে স্মারকলিপিটি গ্রহণ করেন রাবির প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) অধ্যাপক লুৎফর রহমান।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, রাবির সব পরীক্ষা স্থগিত থাকায় শিক্ষার্থীদের সেশনজট ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। ফলে শিক্ষার্থীরা মানসিকভাবে হতাশ হয়ে পড়ছেন। সরকার হঠকারিভাবে সিনেমা হল, শপিং মল খুলে দিয়েছে কিন্তু শিক্ষার্থীদের কথা না ভেবে একতরফাভাবে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে। তাই সব বিভাগের অসমাপ্ত পরীক্ষা কার্যক্রম সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নিতে আহ্বান জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহি, যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রদলের আহ্বায়ক সামসুদ্দিন চৌধুরী সানিন, প্রচার সম্পাদক মেহেদী হাসান খান, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-আইন সম্পাদক আহসান হাবিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।