ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবি আবৃত্তি সংসদের সভাপতি রাজর্ষি, সম্পাদক দীপংকর

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
শাবিপ্রবি আবৃত্তি সংসদের সভাপতি রাজর্ষি, সম্পাদক দীপংকর রাজর্ষি ও দীপংকর

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র আবৃত্তি বিষয়ক সংগঠন 'মাভৈ: আবৃত্তি সংসদ' এর ২২তম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে ব্যবসায় প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাজর্ষি ভট্টাচার্য্য এবং সাধারণ সম্পাদক পদে  শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী দীপংকর দাশ বৃন্ত মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে 'মাভৈ: আবৃত্তি সংসদ’র সংবিধান এর ধারা-৪ মোতাবেক আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ২২ তম কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সুমাইয়া খন্দকার বৃন্তি, সহ- সাধারণ সম্পাদক রাকিব রায়হান রাফি, সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজ হোসেন নিলয়, কোষাধ্যক্ষ শাহরিয়া আফরিন প্রকৃতি, সহ-কোষাধ্যক্ষ আকলিমাতুল জান্নাত ফাবিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইশরাত জাহান প্রিমা, সহ-সাহিত্য ও প্রকাশনা দিপা দাশ, প্রচার সম্পাদক আনিকা তাহসিন রহমান, সহ-প্রচার সম্পাদক নাবিলা নাহিয়ান, দপ্তর সম্পাদক সাদিয়া আনজুম শৌমি, সহ-দপ্তর সম্পাদক মাহফুজা এনাম সাথী।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন শতাব্দী মোহন্ত, তানজিলা বেগম, জাহান হক। জ্যেষ্ঠ কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন অংকিতা দাশ গুপ্তা, ফাতেমা বেগম।

এ সময় মাভৈ-এর বর্তমান কার্যকরী পরিষদের সকল সদস্যসহ অন্যান্য সাবেক এবং বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa