ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘সফল’ নির্বাচনের জন্য ‘ধন্যবাদ’ জানাতে ইসির অনুষ্ঠান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
‘সফল’ নির্বাচনের জন্য ‘ধন্যবাদ’ জানাতে ইসির অনুষ্ঠান

ঢাকা: সুষ্ঠু ও সফলভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করায় কর্মকর্তাদের ধন্যবাদ জানাতে বৃহস্পতিবার এক অনুষ্ঠানের আয়োজন করেছে নির্বাচন কমিশন (ইসি)।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সংস্থাটি সেবা শাখার সহকারী সচিব ইজাকির মাহমুদ মাঠ কর্মকর্তাদের যথা সময়ে উপস্থিত থাকতে চিঠি পাঠিয়েছেন বলে জানান।

 

এতে বলা হয়েছে, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা ১১টায় নির্বাচন কমিশন সচিবালয়ের সচিবের সভাপতিত্বে নির্বাচন ভবনের অডিটরিয়ামে (বেইজমেন্ট) গত ০৭ জানুয়ারি ২০২৪ তারিখে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করায় একটি ধন্যবাদ জানানোর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ওই অনুষ্ঠানে নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয়, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ, নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়, ঢাকা এবং সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, ঢাকার সব কর্মকর্তা ও কর্মচারী এবং আইডিইএ প্রকল্প (২য় পর্যায়) ও ইভিএম প্রকল্পের কর্মকর্তাদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪ 
ইইউডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।