ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘গায়ে কলঙ্ক না লাগাতেই মনোনয়ন প্রত্যাহার করেছি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
‘গায়ে কলঙ্ক না লাগাতেই মনোনয়ন প্রত্যাহার করেছি’

ঢাকা: দলের প্রতি সম্মান ও শেষ বয়সে গায়ে কলঙ্ক না লাগাতেই মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১৫ নম্বর ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী মো. সালেক মেম্বার।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে ডিএনসিসির রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন প্রত্যাহার করতে এসে বাংলানিউজকে তিনি একথা বলেন।

সালেক মেম্বার বলেন, বঙ্গবন্ধুর সময়ে আমি হরিরামপুর ইউনিয়নের মেম্বার নির্বাচিত হয়েছিলাম।

জীবনের শুরু হয়েছে আওয়ামী লীগের রাজনীতি করে। শেষ পর্যন্ত আওয়ামী লীগ করেই মরতে চাই। তাই শেষ বয়সে গায়ে কলঙ্ক লাগাতে চাই না বলেই মনোনয়ন প্রত্যাহার করে নিলাম।

১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা মো. সালেক মেম্বার ক্ষোভপ্রকাশ করে বলেন, ৮৫ বছর বয়স হয়ে গেছে আর ক’দিন বাঁচবো, দল আমাকে মনোনয়ন দিয়ে এতটুকু সম্মান করতে পারতো। বঙ্গবন্ধুর সময় মেম্বার হওয়ার পর থেকে ভাষানটেক এলাকার মানুষের সেবা করে আসছি এবং যতদিন বাঁচবো মানুষের সেবা করে যাবো।

এদিকে সালেক মেম্বারের মনোনয়ন প্রত্যাহার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মাহবুবা মমতা হেনা।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।