ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ডিএসসিসি ভোটের আইন-শৃঙ্খলা বৈঠক বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
ডিএসসিসি ভোটের আইন-শৃঙ্খলা বৈঠক বুধবার

ঢাকা: আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের আইন-শৃঙ্খলা বৈঠক আগামী বুধবার (১৫ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।

ওই দিন বিকেল ৪টায় রাজধানীর গোপীবাগে ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। এতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর প্রতিনিধি, গোয়েন্দা সংস্থাগুলোর প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তার স্টাফ অফিসার মোহাম্মদ মাসুদুল হক স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি এরই মধ্যে র‌্যাব, ডিজিএফআই, আনসার ও ভিডিপি’র মহাপরিচালক, ডিএমপি কমিশনারসহ সংশ্লিষ্ট সবার কাছে পাঠনো হয়েছে।

এতে বলা হয়েছে- রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র, ৭৫ টি সাধারণ আসনের কাউন্সিলর ও ২৫টি সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীদের নির্বাচন সংশ্লিষ্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। আইনশৃঙ্খলার পরিস্থিতি শান্তিপূর্ণ রাখা এবং প্রার্থীদের আচরণবিধি প্রতিপালনসহ সার্বিক নির্বাচনী কার্যক্রম পর্যালোচনা করার জন্য রিটার্নিং অফিসারের কার্যালয়ে (৮নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টার, গোপীবাগ, ঢাকা) আগামী ১৫ জানুয়ারি বুধবার বিকেল ৪টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ওই মতবিনিময় সভায় সবাইকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটির ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
ইইউডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।