ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

নড়াইলে ৮টিতে নৌকা ও ৫টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
নড়াইলে ৮টিতে নৌকা ও ৫টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

নড়াইল: নড়াইলের সদর উপজেরার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আটটিতে নৌকা, চারটিতে স্বতন্ত্র (আওয়ামী লীগ) ও একটিতে স্বতন্ত্র (বিএনপি) নির্বাচিত হয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, হবখালী ইউনিয়নে টিপু সুলতান নৌকা প্রতীকে ৮ হাজার ৯১৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিয়াজুল ইসলাম চঞ্চল স্বতন্ত্র (আওয়ামী লীগ) ঘোড়া প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭৮৮ ভোট।

আউড়িয়া ইউনিয়নে এসএম পলাশ নৌকা প্রতীক পেয়েছে ৮ হাজার ৬০৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অকরাম হোসেন ভূঁইয়া তোতা স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস পেয়েছেন ৫ হাজার ৬৯৬ ভোট।

চন্ডিবরপুর ইউনিয়নে আজিজুর রহমান ভূঁইয়া নৌকা প্রতীক পেয়েছে ৬ হাজার ৪০১ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজ্জাদ হোসেন স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস পয়েছেন ৩ হাজার ৭০১ ভোট।

সিঙ্গাশোলপুর সাইফুল ইসলাম হিট্টু (নৌকা) প্রতীকে ৫ হাজার ৩৯৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উজ্জ্বল শেখ স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস প্রতীকে ৪ হাজার ৪৭৭ ভোট।

শেখহাটি ইউনিয়নে গোলক বিশ্বাস নৌকা প্রতীকে ৫ হাজার ৩৬ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান খান স্বতন্ত্র মটরসাইকেল স্বতন্ত্র পেয়েছে ৩ হাজার ২৮৩ ভোট।

মাইজপাড়া ইউনিয়নে জসিম মোল্যা নৌকা প্রতীকে ৮ হাজার ৮৫৮ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাফায়েত মীর স্বতন্ত্র মোটরসাইকেল ৪ হাজার ২৩৩ ভোট।

মুলিয়া ইউনিয়নে রবীন্দ্রনাথ অধিকারী নৌকা প্রতীকে ৩ হাজার ৯৮৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিপুল কুমার সিকদার স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস ১ হাজার ৬৩৪ ভোট।

কলোড়া ইউনিয়নে আশিষ কুমার বিশ্বাস (নৌকা) প্রতীকে ৬ হাজার ১২২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্বাস আলী সরদার স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস ৫ হাজার ৮৮২ ভোট।

শাহাবাদ ইউনিয়নে জিয়াউর রহমান স্বতন্ত্র (আওয়ামী লীগ) মোটরসাইকেল প্রতীকে ৩ হাজার ৫৪৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন পান্না স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস পেয়েছে ৩ হাজার ৪৫৪ ভোট।

বাঁশগ্রাম ইউনিয়নে রফিকুল ইসলাম স্বতন্ত্র (আওয়ামী লীগ) ঘোড়া পেয়েছেন ৪ হাজার ২৭৩ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল আলম স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৬ ভোট।

ভদ্রবিলা ইউনিয়নে সজিব হোসেন স্বতন্ত্র (আওয়ামী লীগ) চশমা প্রতীকে ৩ হাজার ২০৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাছির উদ্দিন স্বতন্ত্র (আওয়ামী লীগ) আনারস পেয়েছেন ৩ হাজার ১৯৪ ভোট।

তুলারামপুর ইউনিয়ন টিপু সুলতান স্বতন্ত্র (আওয়ামী লীগ) ঘোড়া প্রতীকে ৩ হাজার ৮৯৪ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শরিফুল ইসলাম (আওয়ামী লীগ) স্বতন্ত্র আনারস পেয়েছে ৩ হাজার ৪৯৬ ভোট।

বিছালী ইউনিয়ন হেমায়েত হোসেন স্বতন্ত্র (বিএনপি) আনারস পেয়েছেন ৫ হাজার ৫৯৭ ভোট তার নিকট তম প্রতিদ্বন্দ্বী এস এম আনিচুর রহমান স্বতন্ত্র (আওয়ামী লীগ) মোটরসাইকেল পেয়েছেন ৩ হাজার ৯২৩ ভোট।

এর আগে, নড়াইলের ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান পদে ৪৪ জন, সাধারণ সদস্য পদে ৩৮২ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটে ৮টিতে নৌকা, ৪টিতে স্বতন্ত্র (আওয়ামী লীগ) ও একটিতে স্বতন্ত্র (বিএনপি) নির্বাচিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।