ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কালিয়াকৈর ৭ ইউপির ৬টিতেই নৌকার হার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কালিয়াকৈর ৭ ইউপির ৬টিতেই নৌকার হার 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনেও নৌকার ভরাডুবি হয়েছে। একটি ইউনিয়ন পরিষদে নৌকা জয়ী হলেও ৬টিতে বিজয়ী হয়েছেন বিদ্রোহী ও স্বতন্ত্রপ্রার্থীরা।

 

রোববার (২৮ নভেম্বর) কালিয়াকৈরে ৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়।  

চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- বোয়ালি ইউনিয়নে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. আফজাল হোসেন খান, আটাবহ ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শাকিল মোল্লা, মধ্যপাড়া ইউনিয়নে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম, ফুলবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীকে শাহ আলম সরকার, ঢালজোড়া ইউনিয়নে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইছাম উদ্দিন, সূত্রাপুর ইউনিয়নে বিএনপি'র সতন্ত্রপ্রার্থী সোলাইমান মিন্টু ও চাপাইর ইউনিয়নে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাইফুজ্জামান সেতু।  

একই দিন অনুষ্ঠিত হয় কালিয়াকৈর পৌরসভা নির্বাচন। এ নির্বাচনেও আওয়ামী লীগের ভরাডুবি হয়েছে। মেয়র পদে নৌকার প্রতীক রেজাউল করিম রাসেলকে হারিয়ে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা মুজিবুর রহমান।  

রিটার্নিং ও গাজীপুর জেলা নির্বাচন অফিসার  ইস্তাফিজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, কালিয়াকুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়। সাধারণ ভোটার নির্বিঘ্নে ভোট দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa