ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাংলানিউজের কার্ড জালিয়াতি করে নির্বাচন পর্যবেক্ষক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
বাংলানিউজের কার্ড জালিয়াতি করে নির্বাচন পর্যবেক্ষক!

কিশোরগঞ্জ: বাংলানিউজের কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট নজরুল ইসলাম খায়রুলের আইডি কার্ড জালিয়াতি করে হোসেনপুর উপজেলা নির্বাচন অফিস থেকে সাংবাদিক পর্যবেক্ষকের কার্ড নিয়েছেন বিপুল মিয়া নামে এক প্রতারক। শনিবার (২৫ ডিসেম্বর) দিনগত রাতে এ জালিয়াতির বিষয়টি জানাজানি হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্র ও কয়েকজন গণমাধ্যমকর্মী জানান, রোববার (২৬ ডিসেম্বর) হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য উপজেলা নির্বাচন অফিস থেকে শনিবার (২৫ ডিসেম্বর)  বাংলানিউজের আইডি কার্ড জালিয়াতি করে সাংবাদিক পর্যবেক্ষকের কার্ড নিয়েছেন বিপুল মিয়া নামে এক ব্যক্তি। এলাকার কথিত সাংবাদিক নামধারী ‘কালা মানিক’ তাকে এ সাংবাদিক পর্যবেক্ষক কার্ড নেওয়ার বিষয়ে সহযোগিতা করেছেন।

‘কালা মানিক’ হোসেনপুর উপজেলার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের প্রতিনিধি। মানুষকে নানাভাবে হয়রানির অভিযোগ রয়েছে তার নামে। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনে ‘কালা মানিক’ এর নামে অনেক অভিযোগ রয়েছে। এরপরও রহস্যজনক কারণে তার বিষয়ে প্রশাসন নিরব থাকে। শনিবার (২৫ ডিসেম্বর) দিনগত রাতেই বাংলানিউজের আইডি কার্ড জালিয়াতির বিষয়টি হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে হোসেনপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা উত্তম কুমার দাস জানান, বাংলানিউজের নামে সাংবাদিক পর্যবেক্ষক কার্ড নেওয়ার পর বিষয়টি ধরা পড়েছে। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।