ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

হাতীবান্ধায় ২ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
হাতীবান্ধায় ২ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দু’টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।  

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টায় ভোট শুরুর পর দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুর রাজ্জাক ও একই ইউনিয়নের লুৎফর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দেলওয়ার হোসেনকে প্রত্যাহার করা হয়।

এরপর এ দুই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রিজাইডিংয়ের দায়িত্ব দেওয়া হয়।  

জানা গেছে, চতুর্থ ধাপে হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলাকালে দুপুরে ওই দুই কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করেন কিছু ভোটার। এজন্য চারজনকে আটক করা হয়। আটক চারজনের মধ্যে তিনজন নৌকার কর্মী। খবর পেয়ে ওই ইউনিয়নের নির্বাচনী দায়িত্বে থাকা পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান কেন্দ্র দু’টি পরিদর্শন করে দায়িত্বে অবহেলার দায়ে ওই দুই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের প্রত্যাহার করেন। তাৎক্ষণিকভাবে ওই দুই কেন্দ্রে রিজার্ভে থাকা দু’জনকে নতুন প্রিজাইডিং অফিসার নিয়োগ দেওয়া হয়।  

এর মধ্যে মধ্য গড্ডিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের আব্দুর রাজ্জাককে প্রত্যাহার করে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব দেওয়া হয় বনমালী বর্মনকে এবং লুৎফর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেলওয়ার হোসেনকে প্রত্যাহার করে রঘুনন্দন রায়কে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব দেওয়া হয়।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।