ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

লালমোহন-দৌলতখানে ৪ ইউপিতে ভোট, ঝূঁকিপূর্ণ ৪২ কেন্দ্র

ছোটন সাহা, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২২
লালমোহন-দৌলতখানে ৪ ইউপিতে ভোট, ঝূঁকিপূর্ণ ৪২ কেন্দ্র

ভোলা: ভোলা জেলার লালমোহন ও দৌলতখান উপজেলার চারটি ইউনিয়নের ভোটগ্রহণ বুধবার (১৫ জুন) অনুষ্ঠিত হবে। এ চার ইউনিয়নে ৪৮টি ভোট কেন্দ্রের মধ্যে ৪২টি অধিক ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে লালমোহনের কালমা ও রমাগঞ্জ ইউনিয়নের ২৭টি কেন্দ্রে মধ্যে ২৭টি ও দৌলতখানের হাজিপুর ও সৈয়দপুর ইউনিয়নের ২১ কেন্দ্রের মধ্যে ১৫টি ঝুঁকিপূর্ণ।

ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কেন্দ্রগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্টাইকিং ফোর্স, ভ্রাম্যমাণ আদালত, সাদা পোশাকের পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও কোস্টগার্ড মোতায়েন থাকবে।

এদিকে, নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)।  

লালমোহন ও দৌলতখানের চার ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২১৪ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ২১ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৫৩ এবং পুরুষ সদস্য পদে ১৪০ জন প্রার্থী।

ভোলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতেও থাকবে অতিরিক্ত পুলিশ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।