ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে ‘অন্তর্জাল’র মোশন পোস্টার, মুক্তি ঈদে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
প্রকাশ্যে ‘অন্তর্জাল’র মোশন পোস্টার, মুক্তি ঈদে

আসছে বছরের ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পাবে দীপংকর দীপন পরিচালিত সিনেমা 'অন্তর্জাল'। সাইবার থ্রিলার গল্পে এটাই বাংলাদেশের প্রথম সিনেমা।

সিনেমার মুক্তির সম্ভাব্য তারিখটি পরিচালক নিজে নিশ্চিত করেন।

সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) সিনেমাটির মোশন পোস্টার উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি এ সিনেমার প্রধান উপদেষ্টা।

‘অন্তর্জাল’র চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। ইতোমধ্যেই সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে বলে পরিচালক নিশ্চিত করেন।

সিনেমাটি নিয়ে প্রতিমন্ত্রী এবং ‘অন্তর্জাল’ চলচ্চিত্রের প্রধান উপদেষ্টা জুনাইদ আহমেদ পলক বলেন, অন্তর্জাল এমন একটি চলচ্চিত্র হতে যাচ্ছে, যেটি সবাইকে দেখতে বাধ্য করবে। তারুণ্যের প্রতিটি ভালো কাজেই আমার সমর্থন থাকে। আর যদি হয় দেশের জন্য তাহলে আমি দুইবার ভেবে দেখিনা। আমার খুবই আনন্দ লাগছে এমন একটি কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরে। সবাই সিনেমাটি হলে গিয়ে দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

এই সিনেমায় সিয়াম লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে।

অনুষ্ঠানে অভিনেতা সিয়াম চলচ্চিত্রে তার কাজের অভিজ্ঞতা শেয়ার করে বলেন, বিশ্বের বুকে বাংলাদেশকে কারা প্রেজেন্ট করবে? অবশ্যই তরুণরা। তেমনি একটি বিশ্বজয় করার স্বপ্ন দেখা তরুণের চরিত্রে আমি অভিনয় করছি। আশা করি চলচ্চিত্রটি দেখলে কেউ ঠকবে না। সবাই হলে গিয়ে 'অন্তর্জাল' দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।

সিনেমায় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। নিজের চরিত্র নিয়ে তিনি বলেন, এমন সিনেমা বাংলাদেশে আগে কখনো হয়নি। আপনারা হলে গেলেই সেটি বুঝতে পারবেন। এ সিনেমায় নিজেকে যুক্ত করতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। এটি আমার সিনে ক্যারিয়ারের সেরা একটি কাজ হতে যাচ্ছে। তাই এমন একটি কাজে আমাকে যুক্ত করার জন্য পরিচালক এবং সকল টিমমেটদের ধন্যবাদ।

সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবোট নিয়ে কাজ করেন। 'অন্তর্জাল' সিনেমায় নিজের চরিত্র নিয়ে সুনেরাহ বলেন, আমি এই সিনেমায় রোবট নিয়ে কাজ করি। এটি একটি নতুন অভিজ্ঞতা। আমি চরিত্রটি পাওয়ার পর এখন শুধু রোবট নিয়ে স্বপ্ন দেখি। এটি একটি তারুণ্য নির্ভর কাজ। যারা শুধু দেশের জন্য চিন্তা করে। দেশের ভবিষ্যৎ নিয়ে ভাবে। এমন একটি কাজে আমাকে সুযোগ দেওয়ার জন্য দীপন ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ।

নির্মাতা দীপংকর দীপন বলেন, আমি একজন স্বপ্নবাজ মানুষ। স্বপ্ন দেখতে পছন্দ করি। এটি আমার একটি স্বপ্নের সিনেমা। শুধু এইটুকু বলবো সবাই বাংলা সিনেমার সঙ্গে থাকুন।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।