ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

আবারো দেখা যাবে পিঁপড়ামানবের অদ্ভুত ক্ষমতা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
আবারো দেখা যাবে পিঁপড়ামানবের অদ্ভুত ক্ষমতা! 

মার্ভেল স্টুডিও’র তুমুল জনপ্রিয় এক সুপারহিরো ‘অ্যান্ট-ম্যান’। ২০১৫ এবং ২০১৮ সালে মুক্তি পাওয়া এই সুপারহিরোর দু’টি সিনেমা দুনিয়াজুড়ে এর অগণিত ভক্ত তৈরি করেছে।

অদ্ভুত ক্ষমতার অধিকারী অ্যান্ট-ম্যানের সবচেয়ে মজার একটি দিক হলো এই সুপার হিরো পিঁপড়ার সমান ছোট হতে পারে। আর শক্তিও বেড়ে যায় পিঁপড়ার মতোই।

শুধু তাই নয়, তিনি তার বিশেষ স্যুটের সঙ্গে সঙ্গে একটি হেলমেট বানান, যা তাকে সাহায্য করে পিঁপড়াদের নিয়ন্ত্রণ করতে। শুরু হয় অন্যায়-অবিচারের বিরুদ্ধে তার সোচ্চার অভিযান। আর এভাবেই একসময় তিনি হয়ে ওঠেন সুপার হিরো।

ভক্তদের জন্য সুখবর হলো, পর্দায় আসছে অ্যান্ট-ম্যানের তৃতীয় পর্ব। এবারের সিনেমার নাম ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প : কোয়ান্টাম্যানিয়া’। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে সিনেমাটি। একইদিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এ সিনেমা।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ৩১তম চলচ্চিত্র এটি। এ সিনেমার হাত ধরে মার্ভেলের ফেজ ফাইভ শুরু হচ্ছে। অর্থাৎ বেশ কিছু নতুন সুপারভিলেনের দেখা মিলতে চলেছে এ সিনেমায়।

পিটন রিডের পরিচালনায় বরাবরের মতো এবারো অ্যান্ট-ম্যান হিসেবে অভিনয় করেছেন মার্কিন অভিনেতা পল রুড। ওয়াস্প চরিত্রে থাকছেন এভানজিলিন লিলি। আর ক্যাং চরিত্রে দেখা যাবে জনাথন মেজরকে। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন মিকাইল পিফার, মিখাইল ডগলাস, ক্যাথরিন নিউটনসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।