ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

ট্রেলারে চমক, ঈদে আসছে আদর-বুবলীর ‘লোকাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
ট্রেলারে চমক, ঈদে আসছে আদর-বুবলীর ‘লোকাল’ আদর আজাদ-শবনম বুবলী

ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে রয়েছে চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা ‘লোকাল’। সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি আসছে ঈদে দেশজুড়ে মহাসমারোহে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিওপেট্রা ফিল্মস।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্যে করেছেন ফেরারী ফরহাদ।

মুক্তির ঘোষণা দিয়ে শনিবার (১৫ এপ্রিল) রাতে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলছে। এখানে আদর-বুবলীকে ভিন্ন লুকে দেখা গেছে।

অনেকেই ট্রেইলারটি শেয়ার করে প্রশংসা করেছেন। ট্রেইলার শেয়ার করে নির্মাতা মালেক আফসারী লেখেন, হঠাৎ চোখ আটকে গেলো। ২ মিনিট ৪৫ সেকেন্ড দারুণ ছিল। ঈদের সিনেমা, শুভকামনা।

গেল সপ্তাহেই সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘লোকাল’। সিনেমাটি দেখে প্রশংসা করেন সেন্সর বোর্ডের সদস্যরা। রাজনৈতিক থ্রিলার ঘরানার গল্পের সিনেমা ‘লোকাল’। আদর আজাদ ও শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা এটি। এর আগে ‘তালাশ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন আদর ও বুবলী।

আদর বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে। ’

পরিচালক সাইফ চন্দন বলেন, ‘আমি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। একেবারে প্রান্তিক পর্যায়ের গল্প তুলে আনা হয়েছে এতে। নেতৃত্বের লড়াই এবং এলাকার পলিটিকস নিয়ে তৈরি হয়েছে ‘লোকাল’ সিনেমাটি। ’

‘লোকাল’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।