ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

মেহজাবীন-ফারিণের পোশাক ও সাজে শুভ্রতার ছোঁয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
মেহজাবীন-ফারিণের পোশাক ও সাজে শুভ্রতার ছোঁয়া তাসনিয়া ফারিণ ও মেহজাবীন চৌধুরী

লাইট-ক্যামেরা-অ্যাকশনেই সাড়া বছর ব্যস্ত থাকেন অভিনয়শিল্পীরা। এর ফাঁকে অবসর পেলেই তারা ছুটে যান অবকাশ যাপনে।

তাদের পছন্দের ভ্রমণ গন্তব্য বেশির ভাগ সময়ই হয় দেশের বাইরে কোথাও।

এ সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ। সম্প্রতি দুজনে ঘুরতে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। বেশ কিছুদিন মার্কিন মুলুকের নানা জায়গায় ঘুরে বেড়ানোর সুন্দর সব ছবি পোস্ট করছেন তারা। সম্প্রতি পোস্ট করা বেশ কিছু ছবি দেখে ভক্তরা ধরেই নিয়েছেন দুই অভিনেত্রী একসঙ্গে ঘুরতে গিয়েছিলেন।

মেহজাবীন চৌধুরী সম্প্রতি ফ্লোরিডা অঙ্গরাজ্যের একটি হোটেল থেকে বেশ কিছু ছবি পোস্ট করেন। পরনে তার সাদা মসলিন শাড়ি। শাড়ির পাড়ে সাদা পাথর বসানো কাজ। শুভ্র আভা ছড়াচ্ছেন যেন অভিনেত্রী। এই শাড়ির সঙ্গে লম্বা হাতা ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজের জমিনজুড়ে রয়েছে ম্যাচিং সিকুইনের নিখুঁত কাজ।

পোশাকের সঙ্গে সাজেও তিনি রেখেছেন শুভ্রতা। কানে পরেছিলেন সাদা পাথরের দুল। মেকআপের ক্ষেত্রে চোখে মিনিমাল কাজল আর ঠোঁটে হালকা গোলাপি লিপগ্লস দিয়েছেন। পায়ের হিলটাও ম্যাচিং করে পরেছেন তিনি। সবশেষে চুল খুলে করেছেন ব্লো ড্রাই। তবে ফ্রেমবন্দী হওয়ার সময় তার মিষ্টি হাসিটাই পরিপূর্ণ ভাব এনেছে লুকে।

ঠিক একই জায়গা থেকে শুভ্র বসনে ধরা দিয়েছেন তাসনিয়া ফারিণও। তিনিও পরেছিলেন সাদা পোশাক। তবে শাড়ি নয়, সাদা কুর্তি সেট। সঙ্গে ম্যাচিং হাই হিল। সাজের ব্যাপারে কার্পণ্য না করে একদম মনভরে চোখ এঁকেছিলেন কালো কাজলে।

ঠোঁটে দিয়েছিলেন গাঢ় মভ লিপস্টিক আর কপালে ছোট কালো টিপ। বাঙালি মেয়েরা কুর্তির সঙ্গে ঝুমকা পরতেই বেশি ভালোবাসেন। ফারিণও তাই করেছেন। কানে পরেছিলেন সিলভার, গোল্ডেন আর মুক্তার মিশেলের ভারী ঝুমকা। সবশেষে সাইড সিঁথি করে ব্লো ড্রাই করেছেন অভিনেত্রী।

এদিকে, আট পর্বের ওয়েব সিরিজ ‘আমি কী তুমি?’তে কাজ শেষ করেছেন মেহজাবীন। থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্টে তিথি চরিত্রে অভিনয় করেছেন তিনি। ভিকি জাহেদ পরিচালিক সিরিজিরে ট্রেলার প্রকাশ হয়েছে রোববার (২৩ জুলাই) এটি শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এ মুক্তি পাবে।

অন্যদিকে, গেল ঈদে দীপ্ত প্লেতে প্রচারিত ওয়েব ফিল্ম ‘নিকষ’-এ ফারিণের অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়া ছোট পর্দার বেশ কয়েকটি নাটকেও দেখা গেছে তাকে। এরমধ্যে প্রশংসায় ভাসছে তার অভিনীত ‘কবর’ নাটকটি। একটি সত্য ঘটনার অনুপ্রেরণাই এটি নির্মিত হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।