ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

রাজামৌলির নয়া মিশন ‘মেড ইন ইন্ডিয়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
রাজামৌলির নয়া মিশন ‘মেড ইন ইন্ডিয়া’ এস এস রাজামৌলি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা এস এস রাজামৌলি। ‘বাহুবলী’, ‘আর আর আর’র মতো জনপ্রিয় সিনেমা যার নির্মাণ শৈলীতে দেখেছে দর্শক।

এবার বড়পর্দায় নতুন চমক দিতে আসছে তিনি।

সম্প্রতি এই নির্মাতা ঘোষণা করলেন তার নতুন সিনেমা ‘মেড ইন ইন্ডিয়া’। ভারতীয় সিনেমার জনক দাদাসাহেব ফালকের জীবনী পর্দায় আনছেন বলেও জানান এই নির্মাতা।

এক টুইটে এস এস রাজামৌলি লেখেন, প্রথমবার যখন সিনেমাটির গল্প শুনি, তখনই এটি আমাকে আবেগপ্রবণ করে তুলেছিল। এমনিতেই বায়োপিক বানানো কঠিন, আর তা যদি হয় ভারতীয় সিনেমার জনককে নিয়ে তাহলে তা আরও বেশি চ্যালেঞ্জিং। এটির জন্য আমাদের ছেলেরা প্রস্তুত। অত্যন্ত গর্বের সঙ্গে মেড ইন ইন্ডিয়া উপস্থাপনা করছি।

প্রিয় নির্মাতার এই ঘোষণায় উচ্ছ্বসিত সিনেমাপ্রেমীরা। তবে এ সিনেমায় কে কে অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানাননি রাজামৌলি।

ডেডলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, রাজামৌলি ভারতীয় সিনেমার জন্ম ও উত্থানের গল্প বলতে আগ্রহী। বিশাল আয়োজনে নির্মিত হবে সিনেমাটি। বলা যায়, ‘আর আর আর’ সিনেমার মতোই আয়োজনে কমতি রাখবেন না নির্মাতা।

২০২২ সালে মুক্তি পায় ‘আর আর আর’। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল এটি। এ সিনেমার ‘নাটু নাটু’ গান জিতে নিয়েছে গোল্ডেন গ্লোব পুরস্কার। সর্বশেষ অস্কারের ৯৫তম আসরে সেরা মৌলিক গানের পুরস্কার জিতে নেয় গানটি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।