ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুটিংয়ের আগেই শাকিবের নয়া সিনেমার মুক্তির দিন ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
শুটিংয়ের আগেই শাকিবের নয়া সিনেমার মুক্তির দিন ঘোষণা শাকিব খান

ঢালিউডের সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া ফেলেছে সিনেপ্রেমীদের মাঝে। এ কারণে ভক্তরা অপেক্ষায় কবে দেখা যাবে এই অভিনেতার পরের সিনেমা? ভক্তদের সেই অপেক্ষার পালা শেষ।

জানা গেল, তার পরের সিনেমা মুক্তির তারিখ।

ইতোমধ্যেই কয়েকটি সিনেমার কাজ সেরে রেখেছেন শাকিব খান। কিন্তু সেগুলো মুক্তির কোন খবর নেই। তার আগেই ‘দরদ’ সিনেমার মুক্তির তারিখ জানালেন সিনেমার পরিচালক অনন্য মামুন। তিনি জানান, আগামী বছরের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। এই সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে বলিউডের সোনাল চৌহানকে।

এ বিষয়ে তিনি আরও জানান, চলতি মাসের ২০ তারিখ শুরু হবে সিনেমার শুটিং। নভেম্বরের মধ্যে সিনেমার শুটিং শেষ হবে। এরপর চলবে সিনেমার বাকি কাজ। সিনেমাটি একসঙ্গে মুক্তি পাবে ২৪টি দেশে এবং ৬টি ভাষায়।  

শাকিব খান ও সোনাল চৌহান

আগে থেকে আলোচনায় থাকলেও গেল ৮ অক্টোবর ‘দরদ’-এর সঙ্গে ‍চুক্তিবদ্ধ হন শাকিব খান। এই সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করবেন রাহুল দেব, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

এসকে মুভিজের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক সিনেমাটি পরিচালনা করবেন। তবে তার নাম জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।