ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হারানোর ১২ বছর, আবেগে যা বললেন দীঘি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
মা হারানোর ১২ বছর, আবেগে যা বললেন দীঘি

এক যুগ আগে মা অভিনেত্রী দোয়েলকে হারিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। মায়ের মৃত্যুর সময় খুবই ছোট ছিলেন দীঘি।

তবে এতদিন পরও সেই মায়ের কথা মনে করে কেঁদে উঠেন তিনি!

শুক্রবার (২৯ ডিসেম্বর) মায়ের ১২তম মৃত্যুবার্ষিকীতে ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাসে দীঘি মাকে নিয়ে স্মৃতিচারণ করে সে কথাই জানালেন।  

দীঘি লেখেন, মা, ১২ বছর কেটে গেল তোমাকে ছাড়া। প্রতি বছর একটু করে বেশি অনুভব করি তোমাকে। চোখ বুজে যখন ভাবি তুমি থাকলে জীবনটা কেমন হতো। তারপর আর এক ফোঁটাও নিঃশ্বাস নিতে ইচ্ছা করে না।

এরপরই তিনি লেখেন, তোমার সঙ্গে যে আমার কত কথা, কত গল্প, কতকিছু বাকি। অনেক কথা জমে গেছে মা, তোমার পরামর্শ, তোমার নির্দেশনা তোমার কত কী আমার জানতে ইচ্ছা করে। আমি অনেক ভালোবাসি মা তোমাকে।

দীঘি আরও লেখেন, অনেক মজার স্মৃতি জমে আছে, তোমাকে বলতে চাই। অনেক নালিশ জমে আছে, তোমার কাছে নালিশ দিতে চাই। খুব ক্লান্ত লাগে আমার তোমাকে ছাড়া মা। তোমাকে জড়িয়ে ধরে রাখতে পারতাম আমি! যেখানে থাকো ভালো থাকো। তোমার মেয়ে তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসে মা।

সবশেষ স্ট্যাটাসটিতে মায়ের ১২তম মৃত্যুবার্ষিকীতে সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দীঘি।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।