ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীঘির স্বপ্ন পূরণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
দীঘির স্বপ্ন পূরণ প্রার্থনা ফারদিন দীঘি

‘মনপুরা’, ‘স্বপ্নজাল’ কিংবা ‘গুণিন’ সিনেমার নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। ছোটবেলা থেকেই এই পরিচালকের ফ্রেমে ধরা দিতে চেয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি।

এবার সে স্বপ্ন পূরণ হচ্ছে।

অভিনয় করতে যাচ্ছেন সেলিমের ওয়েব ফিল্ম ‘গাঁইয়া’তে। বুধবার (৩ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে তারা চুক্তিবদ্ধ হয়েছেন।  

দীঘি বললেন, আমি কতটা খুশি, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। গিয়াস উদ্দিন সেলিম স্যারের সঙ্গে কাজ করব, এটা আমার জন্য বিশেষ পাওয়া।

দীঘি আরও বলেন, আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। ছোটবেলা থেকে তার নির্মাণ দেখে আসছি। ‘মনপুরা’ সিনেমাটা আমার খুব প্রিয়। সব সময় ভাবতাম, যদি সেলিম আংকেলের এমন একটা সিনেমা করতে পারতাম! এবার শুরুটা তো হলো। খুব শিগগিরিই হয়তো তার আরও সিনেমায় সুযোগ পাব।

‘গাঁইয়া’তে দীঘির বিপরীতে দেখা যাবে খায়রুল বাসারকে। ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি।

উল্লেখ্য, এর আগে দীঘিকে দেখা গেছে বহুল আলোচিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বায়োপিকে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কিশোরী বেলার চরিত্রে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।