ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন খবরে সিয়াম, ‘সালেক’ হতে বাড়িয়েছেন ওজন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
নতুন খবরে সিয়াম, ‘সালেক’ হতে বাড়িয়েছেন ওজন! সুচিত্রা সেন

অনেক দিন ধরে নতুন কাজের খবরে ছিলেন না জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। এবার জানা গেল সেই কারণ।

সোমবার (১৫ জানুয়ারি) প্রকাশিত একটি ছবিতে দেখা যায় সিয়াম আহমেদ, সাফা কবির ও মনোজ প্রামাণিককে। তখনই বুঝতে দেরি নেই, তাদের নিয়ে কিছু একটা আসতে যাচ্ছে চরকিতে।

এরপর মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে একটি পোস্টার পোস্ট করা হয়। সেখানে এই তিনজনের সঙ্গে দেখা গেছে আরও কিছু মুখ। এ বিষয়ে ওটিটি প্ল্যাটফর্মটির পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়েছে।

জানা যায়, শিগগিরই আসতে যাচ্ছে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প অবলম্বনে ভিকি জাহেদের পরিচালনায় অরিজিনাল সিরিজ ‘টিকিট’। এতে সালেক চরিত্রে দেখা যাবে সিয়ামকে।

চরিত্রটিতে একদম ভিন্ন লুকে দেখা মিলবে সিয়াম আহমেদের। তিনি বলেন, এই সিরিজে আমার চরিত্রের নাম সালেক। এই চরিত্রটা আমি ঠিক কতখানি করতে পারবো সেটা নিয়ে বেশ সংশয় ছিল। তবে ভিকি ভাই সবচেয়ে বেশি কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। উনার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি।

নিজের চরিত্রের দুইটা বড় চ্যালেঞ্জ ছিল জানিয়েছেন সিয়াম। তিনি বলেন, একটা হচ্ছে, সালেকের চরিত্র একেবারেই আলাদা হতে হবে। যাকে আলাদাভাবে ভাগ ভাগ করে ডিটারমাইন্ড করা যায়। আর দ্বিতীয়টা হচ্ছে সালেক হ্যাজ টু লুক ডিফারেন্ট ফ্রম এভ্রিওয়ান। তার কিছু আন্ডারটোনড পার্ফমেন্স, তার কিছু কনফিডেন্সের অভাব। এই জিনিসগুলোর সঙ্গে আসলে তার লুক, তার এপিয়ারেন্স অনেকটা রিলেটেড। সালেকের জন্য ওয়েট গেইন করতে হয়েছে।

গল্পের ভিন্নতা আছে জানিয়ে সিয়ামের ভাষ্য, সিরিজ নিয়ে বলতে গেলে টিকিট ইজ ভেরি ভেরি ইন্টারেস্টিং প্লট। সবদিক থেকে গল্পটা পড়ার সময় আমার কাছে মনে হয়েছে যে, দিস ইজ সো ডিফারেন্ট ফ্রম আদার স্টোরিজ। ভালো মানুষ-খারাপ মানুষের একটা অদ্ভুত মিশ্রণ এখানে আছে। সিরিজের প্রতিটা চরিত্র ডিফরেন্ট।

সিয়াম ছাড়াও বেশ সাহসী চরিত্র ও ভিন্ন লুকে অভিনয় করেছেন সাফা কবির। আরেকটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক।  

এর বাইরেও এই সিরিজে অভিনয়ে আছেন আবদুল্লাহ আল সেন্টু,  জয়রাজ, এ কে আজাদ সেতু, মাহমুদ আলম, বাদল শহীদ, মার্শিয়া শাওন, রেজান শোভন, জান্নাতুল ফেরদৌস রাইসা, কে এস এম আরাবি মওদুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।