ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উর্বশীকে ৪ কোটি টাকার কেক উপহার দিলেন হানি সিং!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
উর্বশীকে ৪ কোটি টাকার কেক উপহার দিলেন হানি সিং!

অভিনেত্রী উর্বশী রাউতেলার জন্মদিন রোববার (২৫ ফেব্রুয়ারি)। এদিন অভিনেত্রীকে সোনার তৈরি কেক উপহার দিলেন ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিং।

ব্যয়বহুল কেক উপহার দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন হানি সিং। তিনি বলেন, আমার মতে, উর্বশীর মতো গ্লোবাল সুপারস্টার রাজকীয় ট্রিট প্রাপ্য। যার কারণে এই বিশেষ কেকটি উপহার দেওয়ার সিদ্ধান্ত নেই।

কেকটির মূল্য ৩ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৯৬ লাখ টাকা)। সহ-অভিনেতার জন্য সবচেয়ে বিশেষ জিনিস হিসেবে এটি ইতিহাস হয়ে থাক, যোগ করেন এই র‌্যাপার।  

তিনি বলেন, সত্যিকার অর্থে পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী উর্বশী, এ কথা আমি বহুবার বলেছি। সে সবচেয়ে সুন্দরী বলেই আমি আমার ‘লাভ ডোজ’ গানে তাকে কাস্ট করেছিলাম। এটি ব্যাপকভাবে সফল হয়েছিল। এজন্য এখনো ভক্তরা আরও বেশি কিছু প্রত্যাশা করেন। শিল্পী হিসেবে উর্বশীর বেড়ে উঠা দেখেছি এবং এখনো দেখছি; সে গ্লোবাল সুপারস্টার।

হানি সিংয়ের দেওয়া সোনার কেকের সঙ্গে তোলা ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উর্বশী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ২৪ ক্যারেটের সোনার কেক। ‘লাভ ডোজ টু’-সেটে জন্মদিন উদযাপন। ধন্যবাদ হানি সিং।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।