ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভেঙে গেল কোহেন-ফিশারের ১৩ বছরের সংসার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ভেঙে গেল কোহেন-ফিশারের ১৩ বছরের সংসার

বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন হলিউডের জনপ্রিয় জুটি ব্যারন কোহেন ও ইসলা ফিশার। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি জানিয়েছে, ২০২৩ সালে যৌথভাবে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন ফিশার ও ব্যারন কোহেন।

শুক্রবার (০৫ এপ্রিল) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি যৌথ বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন ব্যারন-ফিশার। এতে বলা হয়, বিশ বছরেরও বেশি সময় ধরে দীর্ঘ টেনিস ম্যাচ চলার পর, আমরা অবশেষে আমাদের র‍্যাকেট নামিয়ে রাখছি। ২০২৩ সালে আমরা যৌথভাবে বিচ্ছেদের জন্য আবেদন করেছি।

পোস্টে এই দুই তারকাকে টেনিস জার্সিতে দেখা গেছে। ওই বিবৃতিতে আরও বলা হয়, আমরা সব সময় আমাদের গোপনীয়তাকে প্রাধান্য দিয়েছি, এবং এই পরিবর্তনের জন্য নীরবে কাজ করে যাচ্ছি।

পোস্টের শেষে বলা হয়েছে, সন্তানদের প্রতি চিরকাল আমাদের স্নেহ ও ভালোবাসা বজায় থাকবে। পারিবারিক গোপনীয়তা রক্ষার জন্য আপনাদেরকে আন্তরিকভাবে সাধুবাদ জানাই।

২০০১ সালে অস্ট্রেলিয়ার সিডনিতে এক পার্টিতে প্রথম পরিচয় ফিশার ও ব্যারনের। তাদের বাগদান সম্পন্ন হয়েছিল ২০০৪ সালে। এর তিন বছর পর জন্ম হয় তাদের প্রথম সন্তান অলিভ কোহেনের। পরবর্তীতে ২০১০ সালে ১৫ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল। সংসার জীবনে তিন সন্তানের বাবা-মা তারা।

২০০৬ সালে ‘বোরাত’ সিনেমা দিয়ে পরিচিতি পান ব্যারন কোহেন। আর ফিশারের জনপ্রিয়তা শুরু ২০০৫ সালে ‘ওয়েডিং ক্র্যাশার’ সিনেমার মাধ্যমে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।