ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ডিপজলের নামে অভিযোগ তুলে নিলেন সাদিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
ডিপজলের নামে অভিযোগ তুলে নিলেন সাদিয়া মনোয়ার হোসেন ডিপজল-সাদিয়া মির্জা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগের দিন ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ এনে নির্বাচন কমিশন বরাবর সদ্য জয়ী সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের নামে অভিযোগ করেন কার্যনির্বাহী সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা। তবে তার আনীত অভিযোগ ধোপে টেকেনি।

রোববার (২১ এপ্রিল) ডিপজলের নামে লিখিত অভিযোগের মাধ্যমে প্রত্যাহার করেছেন অভিযোগকারী অভিনেত্রী সাদিয়া মির্জা।

বিষয়টি নিশ্চিত করেছেন সদ্য বিজয়ী সভাপতি মিশা সওদাগর। তিনি বলেন, মনোয়ার হোসেন ডিপজলের নামে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের অভিযোগ এনেছিলেন সাদিয়া মির্জা। তবে আজ সেই অভিযোগ প্রত্যাহার করেছেন। এতেই প্রমাণিত হয় তার আনীত অভিযোগ মিথ্যা ছিল। আজকে আমাদের নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার বিষয়টি লিখিত ভাবে জানিয়েছেন।

এদিকে, ২০২৪-২৬ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, সৈয়দা শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad