ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিশ্রামে শাহরুখ, ফিরবেন কবে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মে ৪, ২০২৪
বিশ্রামে শাহরুখ, ফিরবেন কবে?

বলিউড বাদশা শাহরুখ খান ২০২৩ সাল জুড়ে ব্যস্ত ছিলেন ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ সিনেমা নিয়ে। আপতত শুটিং ফ্লোর থেকে দূরেই রয়েছেন এই অভিনেতা।

তবে জানালেন, কবে নাগাদ তিনি ফিরবেন শুটিং ফ্লোরে।

শুক্রবার আইপিএলের আনুষ্ঠানিক ব্রডকাস্টার স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ কথা বলেছেন তার পরিকল্পনা নিয়ে। জানিয়েছেন, ২০২৩ সালে তিনটি সিনেমার কাজ করে ক্লান্ত তিনি, নিচ্ছেন বিশ্রাম।

অভিনেতা বলেন, আমার মনে হচ্ছিল আমার বিশ্রাম দরকার। তিনটি সিনেমা করেছি, শারীরিক শ্রমও গেছে। তাই আমি বলেছি, কিছুদিন বিরতি নেব। পুরো কেকেআর টিমকে বলেছি, ম্যাচে আসবো। সৌভাগ্যবশত আমার শুটিং আগস্টে, অথবা জুলাইতে…আমরা জুনে পরিকল্পনা করেছিলাম, তো জুন থেকেই কাজ শুরু হয়ে যাবে। তাই ম্যাচে আসার জন্য আমি পুরো ফ্রি, খুশি হয়ে আসি।

বর্তমানে শাহরুখের হাতে আছে অ্যাকশন থ্রিলার সিনেমা ‘কিং’। সুজয় ঘোষের এই সিনেমাটির মূল চরিত্রে থাকছেন সুহানা খান। শোনা যাচ্ছে, এতে নাকি ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবেন গৌরী খান এবং সিদ্ধার্থ আনন্দ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।