ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

বিনোদন

সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হচ্ছে ইকবালের ‘রিভেঞ্জ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুন ২০, ২০২৪
সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হচ্ছে ইকবালের ‘রিভেঞ্জ’

ঈদুল আজহা উপলক্ষে দেশের মুক্তি পেয়েছে পাঁচটি সিনেমা। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক হল পেয়েছে রায়হান রাফীর ‘তুফান’ সিনেমাটি।

আর দ্বিতীয় অবস্থানে আছে মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’।

তবে ঈদের চতুর্থ দিনের মাথায় এলো বুবলী ভক্তদের জন্য দুঃসংবাদ! দর্শক চাহিদা না থাকায় আগামীকাল শুক্রবার থেকে ‘রিভেঞ্জ’ নামিয়ে নিচ্ছে স্টার সিনেপ্লেক্স। এর বদলে বাড়ছে ‘তুফান’র শো সংখ্যা।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, দর্শকের কাছে একেবারে অগ্রহণযোগ্য সিনেমায় পরিণত হয়েছে ‘রিভেঞ্জ’। যার ফলে আমরা কোনো শাখাতেই এটা রাখতে পারছি না।

এদিকে, গেল রোজার ঈদেও তিন দিনের মাথায় স্টার সিনেপ্লেক্স থেকে সরিয়ে নেওয়া হয়েছিল মোহাম্মদ ইকবালের ‘ডেডবডি’ সিনেমাটি। তখন পরিচালক অভিযোগ করে বলেছিলেন, যেসব শাখায় দর্শক যায় না এবং টিকিটের দাম অনেক বেশি- সেই হলগুলোতে তারা আমার ‘ডেডবডি’ দিয়েছে। এরপর তারা দর্শক না হওয়ার অভিযোগ আনছে। যা রীতিমতো অপরাধ।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ সিনেমায় শবনম বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। সুনান মাল্টিমিডিয়া প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ২০, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।