ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

বিনোদন

যারা অন্যায় দেখে চুপ আছেন, তারা কাপুরুষ: প্রভা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
যারা অন্যায় দেখে চুপ আছেন, তারা কাপুরুষ: প্রভা

চলমান আন্দোলনকে কেন্দ্র করে পুরো দেশ এখন উত্তাল। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এখন রূপ নিয়েছে এক দফায়।

এই সময় যারা চুপ করে আছেন তাদেরকে কাপুরুষ বলে মন্তব্য করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

শুধু তাই নয়, যারা যারা লীগের পক্ষে অথবা স্টুডেন্টের বিপক্ষে কথা বলছে তাদেরকে চিনে রাখতে বললেন এই অভিনেত্রী। নিজ ভেরিফায়েড থ্রেডে এমন অভিমত প্রকাশ করেছেন। একই সঙ্গে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেটি তিনি ফেসবুক থেকে নিয়েছেন। যেখানে তিনি একজন ভুক্তভোগীর কথা তুলে ধরেছেন।

সাদিয়া জাহান প্রভা বলেন, যারা অন্যায় দেখে চুপ আছে, তাদের কে আপনি এক ধরনের কাওয়ার্ড বলতে পারেন। কিন্তু এখানে আরো অনেক ব্যাপার আছে। কিন্তু যারা লীগের পক্ষে অথবা স্টুডেন্টের বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখুন।

এই ধরণের মানুষেরা স্বার্থপর ও সুবিধাবাদী হয় বলে মনে করেন প্রভা। এদের থেকে সতর্ক থাকার আহ্বানও জানিয়েছেন তিনি। তার কথায়, এরা সুবিধাবাদী, স্বার্থপর এবং নিম্নমানের মানুষ। এদের কখনো বিশ্বাস করবেন না, নিজের স্বার্থের জন্য এরা মানুষের ক্ষতি করতে দ্বিতীয়বার চিন্তা করবে না।

এদিকে, চলমান কোটা সংস্কার আন্দোলনে শিল্প সংস্কৃতি অঙ্গনের অনেকেই সংহতি প্রকাশ করেছেন। এদের মধ্যে তারকা শিল্পীরাও রয়েছেন। তারা সাধারণ শিক্ষার্থীদের দাবির যৌক্তিকতার পক্ষে কথাও বলেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।