ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

প্রস্তুত স্ক্রিপ্ট, কবে আসছে ‘পাঠান টু’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৪
প্রস্তুত স্ক্রিপ্ট, কবে আসছে ‘পাঠান টু’?

টানা ফ্লপের পর শাহরুখ খানকে সাফল্য এনে দিয়েছিল ‘পাঠান’ সিনেমা। বক্স অফিসে হাজার কোটি পেরিয়ে গিয়েছিল সিনেমাটির কালেকশন।

এবার শুরু হয়েছে সিকুয়েলের কাজ। ‘পাঠান টু’ নিয়ে বড় আপডেট দিলেন আব্বাস টায়ারওয়ালা।

যশরাজের স্পাই ইউনিভার্সে শাহরুখের প্রথম সিনেমার কাহিনি লিখেছিলেন আব্বাস। দ্বিতীয়টিরও গল্পও তিনি লিখেছেন। গল্প লেখার পরে এবার শুরু হয়েছে সংলাপ লেখার কাজ। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

তবে সিনেমাতে খলনায়কের চরিত্রে কে থাকছেন কিংবা পরিচালনা কে করবেন তা অবশ্য জানাননি আব্বাস। তবে এটা নিশ্চিত যে, সিদ্ধার্থ আনন্দ এর পরিচালক থাকবেন না। কেননা তার হাতে রয়েছে শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’। ফলে অন্য কারও হাতেই থাকতে পারে ‘পাঠান টু’ পরিচালনার দায়ভার। সিনেমাটি কবে মুক্তি পাবে, সে ব্যাপারেও কিছু বলেননি আব্বাস টায়ারওয়ালা।

এদিকে শাহরুখের ‘কিং’ সিনেমাটি নিয়েও আপডেট দিয়েছেন আব্বাস। জানিয়েছেন, সংলাপ লেখার কাজ তিনি শুরু করেছেন। সুজয় ঘোষের সঙ্গে এটাই প্রথম সিনেমা শাহরুখের। সুহানা খানের প্রথম সিনেমাও হতে চলেছে এটি। বাবা ও মেয়েকে একসঙ্গে দেখতেও মুখিয়ে রয়েছেন ভক্তরা।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।