ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ছেলের জন্মদিনে অপুর আবেগঘন স্ট্যাটাস, কী বললেন শাকিব?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
ছেলের জন্মদিনে অপুর আবেগঘন স্ট্যাটাস, কী বললেন শাকিব?

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ব্যক্তিগত জীবনে ভালোবেসে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের কোলজুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান আব্রাম খান জয়।

পুত্রকে জনসম্মুখে আনার পরই খুদে তারকায় পরিণত হয় জয়। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জয় ৮ বছর পূর্ণ করলো। বিশেষ দিনে ছেলেকে নিয়ে নানা অনুভূতির কথা ফেসবুকে প্রকাশ করেছেন অপু বিশ্বাস ও শাকিব খান।

ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অপু বিশ্বাস লেখেন, শুভ জন্মদিন, আমার প্রাণের ধন আব্রাম খান জয়! আজ তুমি নতুন বছরে পা দিলে, আর এটা আমার জন্য একটি বিশেষ মুহূর্ত। তোমার জন্মের সেই দিনটি এখনো আমার মনে উজ্জ্বল হয়ে আছে, তোমার প্রতিটি দিন আমার জন্য আনন্দ ও ভালোবাসার উৎস হয়ে আছে।

তিনি লেখেন, গত দিনগুলোতে তুমি শুধু বড় হয়ে ওঠোনি বরং নিজের মেধা, সাহসিকতা আর ভালোবাসায় আমাদের সবাইকে মুগ্ধ করেছো। তোমার প্রতিটি হাসি, তোমার প্রতিটি ছোট-বড় কৃতিত্ব আমাকে গর্বিত করে। তুমি সত্যিই এক অনন্য সদা হাসিখুশি, জিজ্ঞাসু এবং মমতায় পূর্ণ। তোমার আজকের এই দিনটি যেমন বিশেষ, তেমনই আমি চাই তোমার সামনের প্রতিটি দিনই হোক আশীর্বাদে ভরপুর।

অপু আরও লেখেন, উপরওয়ালা তোমাকে সুস্থ রাখুক এবং তোমার জীবনের প্রতিটি পদক্ষেপে সাফল্য দান করুক। তুমি যেন সব সময় নিজের মতো করে সুখে-শান্তিতে বড় হতে পারো আর তোমার জীবনের প্রতিটি স্বপ্ন পূরণ হয়। গত দিনগুলোতে আমি তোমার পাশে থেকে তোমার প্রতিটি সাফল্যে গর্বিত হয়েছি, আর তোমার যেকোনো কষ্টে তোমার পাশে দাঁড়িয়েছি। তুমি জানো মা সব সময় তোমার পাশে আছে এবং থাকবে। তুমি আরও অনেক দূর যাবে, তোমার সাফল্য এবং আনন্দই আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। মা তোমাকে অনেক ভালোবাসে।

সর্বশেষে এই নায়িকা লেখেন, শুভ জন্মদিন, আমার ছোট্ট রাজপুত্র! তোমার নতুন বছর হোক আনন্দে ও ভালোবাসায় ভরপুর এবং সামনের প্রতিটি বছর হোক তোমার জীবনের নতুন নতুন সাফল্যের গল্প।

এদিকে, পুত্র জয়ের একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট শাকিব খান। ক্যাপশনে ‘তুফান’খ্যাত এ নায়ক লেখেন, শুভ জন্মদিন আব্রাম। মনে রেখ, যখনই তোমার প্রয়োজন পড়বে, তখনই আমি তোমার পাশে আছি। তোমাকে ভালোবাসি পাপা।

২০০৮ সালের ১৮ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-অপু। দীর্ঘ ৮ বছর তারা গোপনে সংসার করেন। ২০১৬ সালে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর ও সন্তানের বিষয়ে জানান। এরপর শাকিব-অপুর সম্পর্ক তিক্ততায় রূপ নেয়। পরবর্তীতে আলাদা হয়ে যান তারা।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬,  ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।