ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রকাশ হচ্ছে ‘পিতা’ ছবির অডিও সিডি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১২
প্রকাশ হচ্ছে ‘পিতা’ ছবির অডিও সিডি

১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবসে মুক্তি পাচ্ছে মাসুদ আখন্দ পরিচালিত ছবি `পিতা`। আর এর আগেই ৮ ডিসেম্বর লেজার ভিশন থেকে প্রকাশিত হচ্ছে এ ছবির অডিও সিডি।



মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত মাসুদ আখন্দ পরিচালিত এ ছবিতে মোট গান রয়েছে ৭টি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মেহের আফরোজ শাওন, চঞ্চল চৌধুরী, সায়ান, কনা, পান্থ কানাই, শাকিল, পলাশ ও তুর্য। ছবির বেশিরভাগ গানের সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। আর ছবির টাইটেল গানটি করেছেন এরশাদ।

ছবির গানগুলোর বিষয়ে এ ছবির পরিচালক মাসুদ আখন্দ বাংলানিউজকে বলেন, ‘কীর্তন, আধুনিক এবং রবীন্দ্রসংগীতের সংমিশ্রণ থাকবে ছবির গানে। আর ছবিটিতে ছয় বছর বয়সী তুর্য একটি দারুণ রবীন্দ্রসংগীত গেয়েছে। আশা করি গানগুলো দর্শক উপভোগ করবেন। ’

আর ‘চিতায় আগুন জ্বলে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন রফিকুল ইসলাম। আর এ ছবির মাধ্যমে প্রমবারের মতো বড় পর্দায় অভিষেক হচ্ছে কল্যাণের। এ ছবিতে আরো অভিনয় করেছেন রাজ্জাক, শায়না আমিন, মাসুদ আখন্দ ও বন্যা মির্জা।

প্রাথমিকভাবে ৫০ টি সিনেমা হলে মুক্তি পাবে ডিজিটাল ছবি ‘পিতা’। সহযোগীতা করছে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময় : ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১২
এমকে/গোরা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।