ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

২৫ বছর পর মিটমাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
২৫ বছর পর মিটমাট

শ্রীদেবী ও জয়াপ্রদা বলিউডে কাজ করলেও তাদের শুরুটা হয়েছিলো দক্ষিণী ছবি দিয়ে। একসময়ের ঝড় তোলা এ দুই অভিনেত্রী খবরের শিরোনামে এলেন একসঙ্গে।

বিরোধ ভুলে দীর্ঘ ২৫ বছর পর হাত মেলালেন তারা।

গত ৩০ নভেম্বর হায়দরাবাদে জয়াপ্রদার ছেলে সিদ্ধার্থর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে স্বামী বনি কাপুরকে নিয়ে হাজির হন শ্রীদেবী। সেখানে গিয়েই জয়াপ্রদাকে জড়িয়ে ধরেন তিনি। প্রত্যক্ষদর্শীদের তখন মনে হচ্ছিলো, এক বোন আরেক বোনকে দেখতে এসেছেন! একসঙ্গে দুই ঘণ্টা সময় কাটিয়েছেন তারা। তাদের এই পুনর্মিলন সত্যিকার অর্থেই ছিলো আবেগঘন।

জানা গেছে, হায়দরাবাদ থেকে মুম্বাই গিয়ে শ্রীদেবীকে নিমন্ত্রণ করে এসেছিলেন জয়াপ্রদা। এরপর জয়াপ্রদার ঘনিষ্ট বন্ধু অমর সিং জোরাজুরি করে বলেন, তার সঙ্গে বন্ধুত্ব বজায় রাখতে হলে জয়াপ্রদার পুত্রের বিয়ের আয়োজনে যেতে হবে। বন্ধুর এই কথা শুনে আর বিভেদ মনে রাখেননি শ্রীদেবী।  

শ্রীদেবী ও জয়াপ্রদা একে অপরের ঘোরশত্রু ছিলেন। একসময় একে অপরের দিকে তাকানো তো দূরের কথা, কেউ কারও ছায়াও মাড়াতেন না। তবে দূরত্ব বজায় রাখলেও ‘তোফা’, ‘আওলাদ’, ‘আখেরি রাস্তা’ ছবিতে একসঙ্গে দেখা গেছে তাদেরকে।

জয়াপ্রদা একসময় বলেছিলেন, তিনি সুন্দরী হয়েই জন্মেছেন। কিন্তু নিজেকে সুন্দর করতে শ্রীদেবী অস্ত্রোপচার করিয়েছেন। ‘মাকসাদ’ ছবির দৃশ্যধারণ চলাকালে রাজেশ খান্না ও জিতেন্দ্র দুই অভিনেত্রীকে ইচ্ছে করে একই সাজঘরে তালাবদ্ধ করে রেখেছিলেন। তাদের ভাবনা ছিলো, মিটমাট হয়ে যাবে। কিন্তু তাতেও ফল হয়নি।  

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।