ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ওয়ান ওয়ে রোড’-এ জোভান ও মেহজাবিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
‘ওয়ান ওয়ে রোড’-এ জোভান ও মেহজাবিন ‘ওয়ান ওয়ে রোড’ নাটকে ফারহান আহমেদ জোভান ও মেহজাবিন চৌধুরী

প্রায় ডজনখানেক মেয়ের সঙ্গে প্রেমের ব্যাপারে রায়হানকে সহযোগিতা করেছে তার বাল্যবন্ধু মিজান। রায়হানের বিয়ের প্রথম সাক্ষীও সে। বন্ধুর প্রতি বেশি ভালোবাসা থেকে বিয়ের পরেও মেয়েদের প্রতি রায়হানের দুর্বলতাকে সায় দেয় মিজান। এর সুবাদে নীলার প্রেমে পড়ে রায়হান।

এ ক্ষেত্রেও সহযোগিতা করে মিজান। কিন্তু নীলা যেন রায়হানের প্রেমে অন্ধ হয়ে কোনো ভুল করে না বসে সেদিকে সজাগ থাকে সে।

রায়হানের সঙ্গে যতোদিন নীলা দেখা করেছে বা একান্তে সময় কাটাতে চেয়েছে কোনো না কোনোভাবে তাদের সুন্দর মুহূর্তগুলো নষ্ট করে দেওয়ার জন্য হাজির হয়েছে মিজান।

এদিকে বাসা থেকে নীলার বিয়ের কথা উঠলে রায়হানকে নিয়ে সে পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। পূর্ব নির্ধারিত দিনে বাসা থেকে পালায় নীলা। কিন্তু রায়হানের আসতে দেরি হবে বলে জানায় মিজান। কিন্তু তাকে সহ্য করতে পারে না মেয়েটি। তার চোখে মিজান বিরক্তিকর ব্যক্তি ছাড়া আর কিছুই না। কিন্তু রায়হানের আসার আগ পর্যন্ত এই বিরক্তিকর মানুষটার সঙ্গে সময় কাটাতে হবে নীলাকে।

‘ওয়ান ওয়ে রোড’ নাটকে ফারহান আহমেদ জোভান ও মেহজাবিন চৌধুরী। গল্পটা ‘ওয়ান ওয়ে রোড’ নাটকের। এতে নীলা চরিত্রে মেহজাবিন চৌধুরী এবং মিজানের ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। রচনা ও পরিচালনায় ইমরাউল রাফাত।

সোমবার (২ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ‘ওয়ান ওয়ে রোড’। এ নাটকের মধ্য দিয়ে চ্যানেলটিতে শুরু হচ্ছে এক ঘণ্টার নাটক নিয়ে সাপ্তাহিক আয়োজন ‘মানডে নাইট সুপার ড্রামা’।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।