ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

পাকিস্তানে ছাড়পত্র পেলো না ‘টাইগার জিন্দা হ্যায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
পাকিস্তানে ছাড়পত্র পেলো না ‘টাইগার জিন্দা হ্যায়’ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পোস্টার

আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও অন্যান্য কলাকুশলীরা। ইতিমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে এর ট্রেলার ও দুটি গান। যা দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তবে, এরই মধ্যে ঘটে গেলো বিপত্তি।

শোনা যাচ্ছে, পাকিস্তানে মুক্তি পাবে না সালমানের ‘টাইগার জন্দা হ্যায়’। ছবিতে আইএসআইএস এবং পাকিস্তানের কিছু দৃশ্য থাকায় পাকিস্তান সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের ছাড়পত্র পায়নি ছবিটি।

সম্প্রতি এমনটাই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

এদিকে, পাকিস্তান সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের সুপারিশের পর তথ্য মন্ত্রণালয়, সম্প্রচার, জাতীয় ইতিহাস ও সাহিত্য ঐতিহ্য সংস্থায় ‘টাইগার জিন্দা হ্যায়’ পাঠানো হলে সেখান থেকেও নো-অবজেকশন সার্টিফিকেট অনুমোদন করতে অস্বীকার করেছেন তারা।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে ‘টাইগার জিন্দা হ্যায়’। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল এটি। এর মধ্য দিয়ে পাঁচ বছর পর আবার রূপালি পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad