ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিবাহিতা নায়িকারাও হিট ছবি দিতে পারে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিবাহিতা নায়িকারাও হিট ছবি দিতে পারে বিদ্যা বালান (ছবি: সংগৃহীত)

বিয়ের পর ব্যবসা সফল ছবি উপহার দিতে পারেন না অভিনেত্রীরা। বলিউড ইন্ডাস্ট্রিতে এমন একটি কথা বেশ আগে থেকেই প্রচলিত রয়েছে। কিন্তু বিবাহিতা নায়িকারাও যে হিট ছবি দিতে পারেন সেটি প্রমান করে দিলেন বিদ্যা বালান।

২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর ‘ঘনচক্কর’, ‘সাদি কি সাইড ইফেক্টস’, ‘হামারি আধুরি কাহানি’ ও ‘ববি জাসুস’ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা। কিন্তু দুর্ভাগ্যবশত বক্স অফিসে সফলতার মুখ দেখেনি তার একটি ছবিও।

এ কারনে বেশ হতাশ হয়ে পড়েছিলেন তিনি। এমনকি সমালোচনার মুখেও পড়তে হয়েছিলো তাকে।

গত ১৭ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিদ্যা বালান অভিনীত ‘তুমহারি সুলু’। মাত্র ২০ কোটি রুপি দিয়ে নির্মিত ছবিটি ইতিমধ্যে আয় করে ফেলেছে ৬০ কোটি রুপি। এতে বেশ খুশি বিদ্যা। কেননা এর মধ্য দিয়ে তিনি প্রমান করে দিয়েছেন বিবাহিতা নায়িকারাও হিট ছবি দিতে পারেন।

এ প্রসঙ্গে বিদ্যার ভাষ্য, “একটা সময় আমি বিশ্বাস করেই নিয়েছিলাম যে, বিবাহিতা নায়িকারা হিট ছবি দিতে পারেন না। কিন্তু ‘তুমহারি সুলু’র সফলতা আমাকে ভুল প্রমান করে দিয়েছে। ”

১৯৯৫ সালে ‘হাম পাঁচ’ টেলিভিশন সিরিয়ালের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন বিদ্যা বালান। পরে ২০০৩ সালে বাংলা ছবি ‘ভালো থেকো’র মধ্য দিয়ে চলচ্চিত্রে দুনিয়ায় আসেন। তবে, ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাগে রাহো মুন্না ভাই’-এ প্রথম প্রধান নারী চরিত্রে দেখা যায় ৩৮ বছর বয়সী এই অভিনেত্রীকে।

বিদ্যার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে- ‘হে বেবি’, ‘কিস্মাত কানেকশন’, ‘পা’, ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘কাহানি’ ও ‘কাহানি টু’।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।