ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

স্টেজ শো নিয়ে ব্যস্ত লিজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
স্টেজ শো নিয়ে ব্যস্ত লিজা সানিয়া সুলতানা লিজা

শীত এলেই সঙ্গীত তারকাদের স্টেজ শো-এর ধুম পড়ে। গান নিয়ে তাদের ব্যস্ততা বেড়ে যায় কয়েকগুণ। সঙ্গীতশিল্পী সানিয়া সুলতানা লিজাও স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত। পুরো মাসজুড়েই এই তারকা মঞ্চ মাতাতে ব্যস্ত সময় পার করছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বাংলানিউজকে লিজা বলেন, আগামী ২০ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর টানা দেশের বিভিন্ন স্থানে মঞ্চে পারফর্ম করবেন। এখন স্টেজ শো’র মৌসুম।

সঙ্গীতশিল্পীরা এই সময় শো নিয়ে অনেক ব্যস্ত থাকেন। আমিও এখন শো নিয়ে খুব ব্যস্ত। আর শ্রোতাদের সামনে সরাসরি গান করাটা বেশ উপভোগ্য।

বেশ কিছুদিন ধরে লিজার নতুন কোনো গান বাজারে আসছে না। তবে নতুন একটি গানের পরিকল্পনা করেছেন তিনি। ব্যস্ততার কারণে গানটি এখন তৈরি করতে পারেননি লিজা। ফেব্রুয়ারিতে নতুন গান শ্রোতাদের জন্য উপহার দেবেন বলে জানান তিনি।

আগামী ২৯ ডিসেম্বর মুক্তি প্রতীক্ষিত সরকারি অনুদানের ছবি ‘গহীন বালুচরে’ সিনেমার প্লেব্যাক করেছেন এই ক্লোজআপ ওয়ান তারকা। ‘তোরে দেখি আমি রোদ্দুরে’ শিরোনামের গানটি লিখেছেন সৌদ। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমন সাহা। প্রকাশের পর থেকে গানটি প্রশংসা পাচ্ছে।

২০০৮ সালের ক্লোজআপ ওয়ান চ্যাম্পিয়ন হন ময়মনসিংহের মেয়ে লিজা। প্রতিযোগিতা থেকে এসেই এই সঙ্গীতশিল্পী নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।