ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভালোবাসার মাসে পর্দায় আসছেন ফেরদৌস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
ভালোবাসার মাসে পর্দায় আসছেন ফেরদৌস চিত্রনায়ক ফেরদৌস

চলচ্চিত্রের প্রিয় মুখ চিত্রনায়ক ফেরদৌস। আসছে বছর ভালোবাসার মাস অর্থাৎ ফেব্রুয়ারিতে পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এই তারকা। 

তার অভিনীত ‘মেঘকন্যা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ফেব্রুয়ারি। ছবিটিতে ফেরদৌসের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা।

ফেরদৌস বাংলানিউজকে বলেন, আমি খুব বেছে বেছে ছবি করি। যে ছবির গল্প অনেক ভালো, দর্শকের হৃদয় স্পর্শ করবে, তেমন ছবিতেই অভিনয় করি। ‘মেঘকন্যা’ এমনই অসাধারণ গল্পের ছবি। আশা করি, অবশ্যই দর্শকদের ভালো লাগবে।

ছবির গল্পে দেখা যাবে, ফেরদৌস ও রুবিনা একই অফিসে কাজ করেন। সেখান থেকে দু’জনের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। সেই ভালোবাসার ফসল তাদের মেয়ে। রুবিনা ও মেয়েকে রেখেই ফেরদৌস চলে যান দেশের বাইরে। এরপর শুরু হয় রুবিনার সংগ্রামী জীবন।  

‘মেঘকন্যা’য় অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ, শম্পা, রেবেকা, সাবরিনা, রিদা ও সিক্তা। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুচরিতা।

এ জেড এম জাহাঙ্গীর কবির প্রযোজিত এ সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন পরিচালক মিনহাজুল ইসলাম। সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল।  

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
জেআইএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।