ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

উল্কা’র একক সংগীত সন্ধ্যা শুক্রবার

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
উল্কা’র একক সংগীত সন্ধ্যা শুক্রবার সঙ্গীত শিল্পী উল্কা হোসেন (ছবি: সংগৃহীত)

ঢাকা: বিশিষ্ট সংগীত শিল্পী উল্কা হোসেনের একক সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার (২২ ডিসেম্বর)। সঙ্গীত বিষয়ক একমাত্র নিয়মিত পত্রিকা ‘সরগমের’ উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলায় বিকেল ৫টায় এ সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে জনপ্রিয় সংগীত শিল্পী উল্কা হোসেন নতুন পুরোনো জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন। নিজের গানের পাশাপাশি বিভিন্ন সময়ের জনপ্রিয় গানগুলোও কণ্ঠে তুলবেন এ সংগীত শিল্পী।

উল্কা হোসেন ছোটবেলা থেকেই সংগীত চর্চা করে আসছেন। বাংলাদেশ বেতার, বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উল্কার একক ও যৌথ সংগীতানুষ্ঠান প্রচারিত হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ দিবসেও চ্যানেলে গান করেছেন এ শিল্পী। বিভিন্ন টিভিশো’র পাশাপাশি দেশ ও দেশের বাইরে বিভিন্ন মঞ্চে গান গেয়ে দর্শক মাতিয়েছেন তিনি।

গানের পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে মডেলিং করছেন। জনপ্রিয় কয়েকটি ব্র্যান্ডের মডেল হিসেবে ইতোমধ্যেই সুনাম কুড়িয়েছেন। নিয়মিত মডেল হিসেবে পত্রিকা ও টিভিতে তার বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।