ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলার অ্যাডভেঞ্চার শুরু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৯
ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলার অ্যাডভেঞ্চার শুরু ইসাবেল কাইফ ও আয়ুষ শর্মা

ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফ বলিউড দুনিয়ায় পদার্পণ করতে প্রস্তুত। তার প্রথম সিনেমা হতে যাচ্ছে করণ ললিত ভুটানি পরিচালিত অ্যাডভেঞ্চার সিনেমা ‘ক্বাথা’। এই সিনেমায় আয়ুষ শর্মার বিপরীতে দেখা যাবে এই নবাগতা অভিনেত্রীকে। 

ভারতীয় সেনাবাহিনী পরিচালিত বাস্তব অ্যাডভেঞ্চার ভিত্তিক সিনেমা হতে যাচ্ছে ‘ক্বাথা’। সিনেমাটির পরিচালক ভুটানি বলেন, ‘ভারত ও মিয়ানমারের সীমান্তবর্তী একটি গ্রামের নাম ক্বাথা।

সেখানে সংগঠিত সত্য ঘটনার ভিত্তিতে নির্মিত হবে সিনেমাটি। এর কাহিনীর প্রেক্ষাপট মোটেও গতানুগতিক নয়। নতুন প্রেক্ষাপটের এই সিনেমাটিই আয়ুষ ও ইসাবেলের মতো অভিনেতাদের জন্য সবচে’ উপযুক্ত। ’

সিনেমাটির প্রযোজক কাল্ট এন্টারটেইনমেন্টের আদিত্য জোশী বলেন, ‘আমরা যখন প্রথম ক্বাথা’র কাহিনী শুনলাম, আমরা উপলব্ধি করলাম এটাই ভারতীয় সেনাবাহিনীর হৃদয়ের অনুভূতিকে প্রকাশ করে। ’ 

২০১৮ সালে ‘লাভযাত্রী’ সিনেমার মাধ্যমে বলিউডে আসেন আয়ুষ শর্মা। ‘ক্বাথা’য় তিনি একজন সেনা কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন। তার জন্য তিনি ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। অপর দিকে, ইসাবেল কাইফ নিউইয়র্কভিত্তিক লী স্ট্রাসবার্গ থিয়েটার ও ফিল্ম ইনস্টিটিউটে অভিনয়ের ওপর চার বছরের প্রশিক্ষণ নিয়েছেন।  

দু’জন অভিনেতাই বর্তমানে নিবিড়ভাবে সিনেমাটির জন্য অধ্যবসায় করছেন। গবেষণার জন্য তারা শিগগিরই উত্তর-পূর্ব ভারতের বিভিন্ন স্থানে ভ্রমণ করবেন।

এ বছরের সেপ্টেম্বরেই ‘ক্বাথা’ সিনেমার শুটিং শুরু হবে। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।