ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২৫ বছরের নাচিয়ের প্রেমে ৬১ বছরের ম্যাডোনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
২৫ বছরের নাচিয়ের প্রেমে ৬১ বছরের ম্যাডোনা

বর্ণিল জীবনের ৬১ বছরের প্রান্তে এসে জনপ্রিয় মার্কিন পপ গায়িকা ম্যাডোনা এবার ২৫ বছরের এক নৃত্যশিল্পীর প্রেমে মজেছেন। আর তার প্রেমের খবরটি নিশ্চিত করেছেন আহলামালিক উইলিয়ামস নামের ওই যুবকের মা-বাবা স্বয়ং।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, ইউলিয়ামসের বাবা ড্রিউকে ইতোমধ্যেই ম্যাডোনা জানিয়েছেন, তার ছেলের প্রতি তার ভালবাসার কথা। সিনিয়র ইউলিয়ামস ও তার স্ত্রীকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে তাদের ছেলের প্রতি ভালবাসার কথা জানিয়েছেন ম্যাডোনা।

 

মজার বিষয় হলো, ম্যাডোনার চেয়ে তার প্রেমিকের মা-বাবার বয়স কম। ড্রিউ (৫৯) নিজেই জানিয়েছেন, ম্যাডোনা তার চেয়ে যেমন বয়সে বড়, তেমনি তার স্ত্রী লাউরিও (৫৫) বয়সে ম্যাডোনার চেয়ে ছোট।  

ম্যাডোনা ও আহলামালিক উইলিয়ামস

তবে সুখের বিষয় হলো, তবুও সিনিয়র ইউলিয়ামস এবং তার স্ত্রীর কোনও আপত্তি নেই তাদের ছেলের এই সম্পর্কে। তাদের ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও, মার্কিন পপ তারকার সঙ্গে তার ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানিয়েছেন।  

২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে পপশিল্পী ম্যাডোনার যে শো রয়েছে সেখানেও তার ভালবাসার মানুষের বাবা-মাকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

জানা গেছে, ম্যাডোনা ও আহলামালিক উইলিয়ামস ইতোমধ্যে প্রায় এক বছর ধরে ডুবে ডুবে জল খাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।