ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

না ফেরার দেশে অভিনেতা আজিজুর রহমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২০
না ফেরার দেশে অভিনেতা আজিজুর রহমান অভিনেতা এস এম আজিজুর রহমান

ছোট পর্দার অভিনেতা এস এম আজিজুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোর ৪টা ১৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালটিতে চিকিৎসা নিচ্ছিলেন।  

আজিজুর রহমানের ছেলে সাংবাদিক এসএম আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি ফেসবুকে লেখেন, আল্লাহ মহান। তার সব সিদ্ধান্তে সব সময়ই আমার আস্থা ও বিশ্বাস ছিল, আছে, থাকবে। আমার বাবা এস এম আজিজুর রহমানকে ফজরের ওয়াক্তে পবিত্র সময়ে আল্লাহ তার নিজের কাছে নিয়ে গেছেন। তিনি আমাদের কোনো কিছুই বুঝতে না দিয়ে ঘুমের মধ্যে শান্তির মৃত্যু পেয়েছেন।

এসএম আতিকুর রহমান আরও লেখেন, আমার বাবা একজন সজ্জন সদালাপী হাসিখুশি মানুষ ছিলেন। তারপরও যদি কোনো কারণে কোনো সময় তিনি কারও মনে কষ্ট দিয়ে থাকেন, তবে তার পক্ষ থেকে আমি ক্ষমা চাইছি। আপনারা মনে কোনো কষ্ট-দুঃখ রাখবেন না। তাকে মাফ করে দেবেন।

তিনি জানান, বাদ জোহর জানাজা শেষে নাটোরের বাগাতীপাড়ায় তাদের গ্রামের বাড়ির উদ্দেশ্যে মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে। শুক্রবার (৯ অক্টোবর) সকাল ১০টায় আরেকবার জানাজা শেষে আজিজুর রহমানের ইচ্ছা অনুযায়ী তার বাবার কবরের পাশে তাকে চিরশায়িত করা হবে।

আজিজুর রহমান ছোট পর্দার বেশ পরিচিত মুখ। নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করতেন তিনি। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তেও তাকে দেখা গেছে। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন আজিজুর রহমান। যে কারণে বেশ কিছুদিন ধরে অভিনয়ে অনিয়মিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।