ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেবি বাম্প নয়, গানের প্রচারণার জন্যই নেহার এই নাটকীয়তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
বেবি বাম্প নয়, গানের প্রচারণার জন্যই নেহার এই নাটকীয়তা নেহা ও রোহান

গত ২৪ অক্টোবর প্রেমিক রোহানপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড গায়িকা নেহা কাক্কর। শুক্রবার (১৮ ডিসেম্বর) প্রকাশ্যে আসে গায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা।

মানে, স্বামীসহ বেবি বাম্পের ছবি ইনস্টায় পোস্ট করে ভাইরাল হন গায়িকা।

সেই ছবির নিচে কমেন্ট করে সন্দেহও প্রকাশ করেছিল নেটিজেনরা। তাদের সন্দেহের ধরন ছিল এমন, এখনও দু’মাস হয়নি নেহার বিয়ের। এর মধ্যেই অন্তঃসত্ত্বা গায়িকা? তাও বেবি বাম্পের ছবি প্রকাশ? কেউ কেউ প্রশ্ন করেছেন, তাহলে কি বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা?

কেউ কেউ মত প্রকাশ করেছিলেন এভাবে, অবশ্য নেহার এই পোস্ট নতুন কোনও মিউজিক ভিডিওর প্রচারের কৌশলও হতে পারে! এমন কাজ আগেও করেছেন নেহা।

সত্যিই নেটিজেনদের ধারণা’ই শেষে সত্যি হলো এবং সেই সত্যটা প্রকাশ্যে আনলেন গায়িকা নিজেই। শনিবার (১৯ ডিসেম্বর) সকালে সবাইকে চমকে দিয়ে আরও একটি নতুন ছবি পোস্ট করেন নেহা। যা দেখে সব জল্পনার অবসান ঘটে গেছে। হ্যাঁ, আসন্ন মিউজিক ভিডিওর প্রচারণার জন্যই এই জল্পনা তৈরি করেন তিনি।

শনিবার ছবি পোস্ট করে অনুরাগীদের ফের একবার চমকে দিলেন গায়িকা। ক্যাপশনে নেহা হ্যাশট্যাগ দিয়ে লেখেন- ‘খেয়াল রেখে করো’। এটি নেহার নতুন ভিডিও গানের শিরোনাম। মঙ্গলবার (২২ ডিসেম্বর) প্রকাশ্যে আসছে এই গান-ভিডিও। গানের ভিডিওতে নেহার সঙ্গে বিশেষ ভূমিকায় থাকছেন স্বামী রোহনপ্রীত সিংও।

একটি গানের ভিডিও করতে গিয়ে নেহা-রোহানের প্রেম। স্বল্প সময়ের প্রেমেই সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গীকার। করোনা পরিস্থিতিতে দিল্লিতে বসেছিল বিয়ের আসর। খুব বেশি মানুষ নিমন্ত্রিত না হলেও আয়োজনের কোনও কমতি ছিল না।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।