ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের সৌন্দর্য আর শক্তি: পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের সৌন্দর্য আর শক্তি: পিয়া জান্নাতুল ফেরদৌস পিয়া

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ও আইনজীবী জান্নাতুল ফেরদৌস পিয়া। সম্প্রতি বেবি বাম্পের ফটোশুট করে সাড়া ফেলে দিয়েছেন তিনি।

বাংলাদেশি কোনো তারকার এর আগে এ ধরনের ফটোশুট করতে দেখা যায়নি।  

বিষয়টি অনেকে নেতিবাচকভাবে দেখলেও তা একেবারেই গায়ে লাগাননি পিয়া। নিয়মিতই গর্ভকালীন সময়ের নানা বিষয় ফেসবুকে শেয়ার করছেন তিনি।
 
নতুন করে আবারও বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন পিয়া। সঙ্গে গর্ভাবস্থা নিয়ে নিজের ভাবনার কথা লেখেন তিনি।  

পিয়া সামাজিক মাধ্যমে লেখেন, আমি অনেক ফটোশুট করেছি আমার ক্যারিয়ারে। এই শুটটা স্পেশাল, কারণ আমি চেষ্টা করেছি একটা মেয়ে যে প্রেগন্যান্ট অবস্থায়ও তার মতো সুন্দর, সে যে কী সুন্দর অনুভূতির মধ্যে দিয়ে যায়, সেটার কিছুটা হলেও প্রতিফলন ঘটাতে। কিন্তু সঙ্গে ভয়, শারীরিক প্রতিবন্ধকতা থাকে- অস্বীকার করার উপায় নাই। সেটাও জয় করা সম্ভব, সঠিক খাবার, এক্সারসাইজ ও জ্ঞানের মাধ্যমে।  

তিনি আরও লেখেন, প্রেগন্যান্সি কোনো অসুস্থতা নয় বরং একজন মেয়ে কতখানি পাওয়ারফুল তার প্রমাণ। তাই এই অবস্থায় সমাজ থেকে নিজেকে দূরে না থেকে, কে কী বলবে না ভেবে, আরও সামনে এগিয়ে আসা উচিত -নিজের শক্তি নিয়ে। আমার কাছে গর্ভাবস্থা মানে গর্ব, মেয়েদের একান্ত সৌন্দর্য আর শক্তি।

জানা যায়, রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে বেবি বাম্পসহ পিয়া ফটোশুট করেন। সে সময়কার ভিডিও তিনি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।