ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সালতামামি ২০২০

বলিউডে গাঁটছড়া বেঁধেছেন যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
বলিউডে গাঁটছড়া বেঁধেছেন যারা

করোনাময় ২০২০ সাল বিনোদন জগতকে অনেকটাই থমকে দিয়েছিল। লকডাউন, কোয়ারেন্টিন স্বাস্থ্যবিধি ইত্যাদির বেড়াজালে অনেক আলোচিত জুটিরই বিয়ে হয়নি।

২০২০ সাল শুরু হয়েছিল বলিউডে প্রথম সারির কয়েকজন তারকার বিয়ের সম্ভাবনা নিয়ে। সবচেয়ে বেশি সম্ভাবনা আর আলোচনায় ছিল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। বছর শেষে আরও একবার এ নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও ভক্তরা তাদের বিয়ে এ বছরে আর দেখতে পেলেন না।  

এ বছর সম্ভাবনা ছিল অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ের। কিন্তু সাত বছরের প্রণয় এ বছরেও পরিণয়ে রূপান্তর হলো না। টাইগার শ্রফ ও দিশা পাটানিকে নিয়েও ছিল আলোচনা। তবে আপাতত তাদের বিয়ের কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। অর্জুন কাপুর ও মালাইকা অরোরার প্রেম যে বিবাহে গড়াবে না তা আগে থেকেই ধারণা করা হচ্ছিল। আর সালমান খান তার প্রেমিকা লুলিয়া ভেন্টুরকে বিয়ে করবেন বলে কেউ আশাও করেনি সম্ভবত।

সানা খানের বিয়ে ও বলিউড ত্যাগ
২০২০ সালে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে ছিল অভিনেত্রী সানা খানের। সাবেক প্রেমিক ও কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েন সাবেক বিগ বস তারকা ও অভিনেত্রী সানা খান। তারপর তিনি শান্তির আশ্রয় খুঁজে পান ধর্মের পথে। সেসঙ্গে ত্যাগ করেন বলিউডের ঝলমলে দুনিয়া। পরিবারের সম্মতিতে গত ২১ নভেম্বর তিনি বিয়ে করেন গুজরাটের মুফতি আনাসকে। এরপর বিভিন্ন ফটোশুট ও সামাজিকমাধ্যমে শেয়ার করা বার্তার মধ্য দিয়ে উপমহাদেশ জুড়ে আলোচনায় ছিলেন তিনি।  

‘বল্লাল দেব’খ্যাত রানা দাগ্গুবতির বিয়ে
‘বাহুবলী’ সিনেমার ‘বল্লাল দেব’খ্যাত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি গত ৮ আগস্ট বিয়ে করেন তার প্রেমিকা মিহীকা বাজাজকে।  

ফিজিওথেরাপিস্টকে বউ করলেন প্রভুদেবা
বলিউডের ‘ড্যান্সমাস্টার’ ও নির্মাতা প্রভু দেবা এ বছর চুপি চুপিই বিয়ে সেরেছেন। প্রথমে গুঞ্জন শোনা যাচ্ছিল, নিজের ভাইঝিকে নাকি বিয়ে করতে যাচ্ছেন প্রভু। তবে সে গুঞ্জন উড়িয়ে জানা যায়, আত্মীয় নন এমন একজন ফিজিওথেরাপিস্টকে সেপ্টেম্বরের দিকে চুপিসারে বিয়ে করেছেন প্রভুদেবা। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন ১৯৯৫ সালে রামলতা ওরফে লতার সঙ্গে বিয়ে হয় তার। তাদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলের ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায়। ছেলের মৃত্যুর পরই স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়। ২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। শেষমেশ ২০১১ সালে প্রভুর প্রথম বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। এরপর ২০২০-এ  এসে নতুন ঘর বাঁধলেন তিনি।

দক্ষিণী হার্টথ্রব কাজল আগারওয়ালের বিয়ে
২০২০ সালে গাঁটছড়া বেঁধেছেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। ৩০ অক্টোবর মুম্বাইয়ে ব্যবসায়ী গৌতম কিছলুর সঙ্গে বিয়ের পিড়িতে বসেন তিনি।

পরিবেশকর্মীকে বিয়ে করলেন প্রাচী তেহলান
ভারতীয় নেটবল ও বাস্কেটবল খেলোয়াড় এবং অভিনেত্রী প্রাচী তেহলান বিয়ে করেন বলতি বছরের ৭ আগস্ট। তার স্বামী রোহিত সারোহা একজন ব্যবসায়ী এবং পরিবেশকর্মী।  

১৫ বছর ছোট জায়েদকে বিয়ে করলেন মডেল-অভিনেত্রী গওহর খান
বছর শেষে ২৫ ডিসেম্বর বড়দিনে গাঁটছড়া বাঁধেন বিগ বস বিজয়ী তারকা গওহর খান। তিনি ছোট ও বড় পর্দার পরিচিত মুখ। ৩৭ বছর বয়সী এ অভিনেত্রী-মডেল তার চেয়ে ১২ বছর ছোট জাইদ দরবারকে বিয়ে করেন।

শাহির শেখ ও রুচিকা কাপুরের বিয়ে
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শাহির শেখ গত ২৭ নভেম্বর বিয়ে করেন। প্রেমিকা রুচিকা কাপুরকেই করোনার মধ্যে গাঁটছড়া বেঁধে ঘরে আনলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa