ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সংসার জীবনের ২৫ বছর পূর্ণ করলেন ববি দেওল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, মে ৩০, ২০২১
সংসার জীবনের ২৫ বছর পূর্ণ করলেন ববি দেওল

বলিউড অভিনেতা ববি দেওল সংসার জীবনের ২৫ বছর পূর্ণ করেছেন। বিবাহবার্ষিকী উপলক্ষে রোববার (৩০ মে) তিনি তার স্ত্রী তানিয়া দেওলকে অভিনন্দন জানিয়েছেন।

 

ববি দেওল স্ত্রীর সঙ্গে তোলা বিয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার হৃদয়, আমার আত্মা। তুমি আমার কাছে পৃথিবী। তোমাকে চিরকালের জন্য ভালোবাসি। ২৫তম বার্ষিকীতে শুভেচ্ছা। ’

ববি ও তানিয়া এখন এক পরিণত বয়সী দম্পতি। তারা বছরের পর বছর ধরে মর্যাদার সঙ্গে তাদের সম্পর্ক টিকিয়ে রেখেছেন। একে অপরের সঙ্গে থাকার ২৫ বছর উদযাপন করছেন।  

২৫তম বিবাহবার্ষিকীতে ববি ও তানিয়াকে অভিনন্দন জানিয়েছেন তাদের ঘনিষ্ঠজনেরা। অভিনেতার বলিউডের সহকর্মীরাও পোস্টের নিচে মন্তব্য করেছেন এবং তাদের সম্পর্ক যাতে সবসময় এমনই সুন্দর থাকে সে কামনাও করেছেন।  

১৯৯৬ সালে ববি ও তানিয়া বিয়ে করেন। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। তবে তাদের কখনই মিডিয়ার সামনে আনেননি এই তারকা দম্পতি।  

এদিকে পর্দায় ববি দেওলকে সর্বশেষ দেখা যায় নেটফ্লিক্স ফিল্ম ‘‘ক্লাস অব ’৮৩’’ ও এমএক্স প্লেয়ার শোয়ের ‘আশ্রম’-এ। এছাড়া তার মুক্তিপ্রতিক্ষিত কাজগুলোর মধ্যে রয়েছে ‘পেন্টহাউস’ ও ‘লাভ হোস্টেল’।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, মে ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।