ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ওজন কমাতে যুক্তরাজ্যে যাচ্ছেন প্রভাস!  

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
ওজন কমাতে যুক্তরাজ্যে যাচ্ছেন প্রভাস!   অভিনেতা প্রভাস

‘বাহুবলী’খ্যাত জনপ্রিয় অভিনেতা প্রভাস ওজন নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন। সাম্প্রতিক সময়ের প্রভাসের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।

ছবিগুলি দেখে মনে হচ্ছে অভিনেতার ওজন অনেকটাই বেড়ে গেছে। তাই ওজন কমানোর চিকিৎসা নিতে যুক্তরাজ্যে যাবেন এ অভিনেতা।  

প্রথমদিকে ভক্তরা ধারণা করেছিলেন, ক্যামেরার অ্যাঙ্গেলের কারণে প্রভাসকে মোটা মনে হচ্ছে। কিন্তু পরে দেখা যায় সত্যি সত্যিই প্রভাসের ওজন বেশ বেড়ে গেছে।  

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এর মধ্যে রয়েছে বিগ বাজেটের সিনেমা ‘আদিপুরুষ’। তাই প্রভাসকে নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন সিনেমাটির পরিচালক ওম রাউত।  

জানা গেছে, এরইমধ্যে পুরনো চেহারায় ফিরতে বিশেষ ডায়েট শুরুর পরিকল্পনা করেছেন প্রভাস। শুধু তাই নয় সিনেমার পরিচালকরাও বসে নেই। হঠাৎ কেন প্রভাসের ওজন বেড়েছে এ নিয়ে চিকিৎসকদের সঙ্গে আলোচনাও করেছেন।

এই সময়ের লুকে প্রভাসের লুক সিনেমান গল্পের সঙ্গে বেমানান হবে তাই ঝুকি নিতে চাচ্ছেন না নির্মাতা। এ জন্য প্রভাসকে চিকিৎসার জন্য শিগগিরই যুক্তরাজ্যে পাঠানোর পরিকল্পনা করছেন নির্মাতা ওম রাউত।

‘আদিপুরুষ’ সিনেমাটি রামায়ণ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। এতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। রাবণের চরিত্রে পর্দায় হাজির হবেন সাইফ আলি খান আর সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে।  

গত জানুয়ারি মাসে ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু হয়। সেসময় সিনেমাটির শুটিং সেটে আগুন লেগে যায়। তবে কেউ হতাহত না হলেও সিনেমাটির শুটিং অনেকটাই পিছিয়ে যায়। ২০২২ সালের আগস্টে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa