ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

পুনীতের বিদায়ে ভক্তের আত্মহত্যা, ২ জনের হৃদরোগে মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
পুনীতের বিদায়ে ভক্তের আত্মহত্যা, ২ জনের হৃদরোগে মৃত্যু পুনীত রাজকুমার

মাত্র ৪৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন ভারতের কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় অভিনেতা পুনীত রাজকুমার। এই তারকার অকালে চলে যাওয়া কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

প্রিয় অভিনেতার চিরবিদায় সহ্য করতে না পেরে জীবন দিতেও দ্বিধা করেননি এক ভক্ত! এই সুপারস্টারের মৃত্যু খবর শুনেই আত্মহত্যা করেছেন ওই ভক্ত! আরেক ভক্ত আত্মহত্যার চেষ্টা করেছেন। এছাড়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও দুই জন।  

শুক্রবার (২৯ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পুনীত। তার মৃত্যুর কথা শুনেই কন্নড়র মারুরু নামের গ্রামের ৩০ বছর বয়সী এক কৃষক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুনিয়াপ্পা নামে পুনীতের ওই ‘অন্ধভক্ত’ টেলিভিশনে অভিনেতার মৃত্যুর খবর শুনেই বুকে ব্যথায় লুটিয়ে পড়েন। এরপর তাকে স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

একইভাবে বেলগাঁওয়ে পরশুরাম নামে আরেক ভক্ত টেলিভিশনে অভিনেতার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।  

এছাড়া পুনীত মারা যাওয়ায় রাহুল নামে তার আরেক ভক্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি আত্মহত্যা করার আগে নিজের ঘরে অভিনেতার ছবি ফুল দিয়ে সাজিয়ে সম্মানও জানিয়েছেন।  

অনেকে নিজেকে আঘাত করে জখম করেছেন বলেও জানা যায়।

কিংবদন্তী অভিনেতা রাজকুমারের ছেলে পুনীত রাজকুমার। ৪৬ বছর বয়সী এই অভিনেতাকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সব থেকে ধনী অভিনেতা হিসেবে গণ্য করা হয়।

শিশুঅভিনেতা ক্যারিয়ার শুরু করেছিলেন পুনীত রাজকুমার। ১২টি সিনেমায় শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন তিনি। পেয়েছেন ভারতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।  

২০০২ সালে ‘আপ্পু’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান পুনীত রাজকুমার। দীর্ঘ ক্যারিয়ারে ২৯টি সিনেমায় অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
জেআইএম

আরও পড়ুন:

মরণোত্তর চক্ষুদান করে গেছেন পুনীত

সুপারস্টার পুনীত রাজকুমার আর নেই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।