ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শাহরুখের সিনেমা প্রত্যাখ্যান করেছেন যে নায়িকারা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
শাহরুখের সিনেমা প্রত্যাখ্যান করেছেন যে নায়িকারা! শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন প্রযোজনা সংস্থা, পরিচালক ও অভিনয়শিল্পীরা। তবে এই শাহরুখের সঙ্গেই অভিনয় করতে চাননি অনেকে।

কয়েকজন নায়িকা প্রত্যাখ্যানও করেছেন তার সিনেমা।  

শাহরুখ খানের সঙ্গে জুহি চাওলা

‘ডর’ সিনেমায় জুহি চাওলার জায়গায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল অভিনেত্রী শ্রীদেবীর। কোনও এক অজানা কারণে সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করতে রাজি হননি এ অভিনেত্রী।  

শাহরুখ খানের সঙ্গে কারিশমা কাপুর

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় টিনা চরিত্রে কারিশমা কাপুরের অভিনয় করার কথা ছিল। কারিশমা সরে যাওয়ায় সেই চরিত্রে অভিনয় করেছিলেন রানি মুখার্জি। ‘অশোকা’ সিনেমাতেও অফারও পেয়েছিলেন কারিশমা। তবে তিনি তা ফিরিয়ে দেন। সেখানে অভিনয় করেন কারিনা কাপুর।  

শাহরুখ খানের সঙ্গে কারিনা কাপুর

এ সময়ের নায়িকা সোনম কাপুরও নাকি ফিরিয়েছেন শাহরুখ খানের সিনেমার প্রস্তাব। শাহরুখের সঙ্গে তার রসায়ন দেখতে ভালো লাগবে কিনা তা নিয়ে সন্দিহান ছিলেন অনিলকন্যা। এ জন্যই শাহরুখের বিপরীতে কাজ করেননি এ অভিনেত্রী।  

শাহরুখ খানের সঙ্গে সোনম কাপুর

সাম্প্রতিক সময়ে, শাহরুখের সঙ্গে একটি সিনেমায় কাজের অফার পেয়েও তা ফিরিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্তা। নেপথ্যে ছিল তার ব্যক্তিগত কারণ। আরেক দক্ষিণী অভিনেত্রী নয়নতারাও সিডিউল জটিলতায় সম্প্রতি শাহরুখের সিনেমা প্রত্যাখান করেছেন।

 শাহরুখ খানের সঙ্গে সামান্তা ও নয়নতারা

শাহরুখের সঙ্গে কাজ করতে দেখা যায়নি আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। নায়িকা কেন্দ্রিক সিনেমায় অভিনয় করা কঙ্গনা চান না তার গুরুত্ব খানেদের কাছে মলিন হয়ে যাক।  

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।