ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

একই সিনেমায় হিরো আলমের সঙ্গে মুনমুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
একই সিনেমায় হিরো আলমের সঙ্গে মুনমুন হিরো আলম ও মুনমুন

দু’জনই নিজেদের কর্মকাণ্ডের জন্য যেমন আলোচনায় এসেছেন, তেমনি  পড়েছেন বিতর্কের মুখে। তবে তাদের কেউ-ই থেমে থাকার না! কাজের মানের তোয়াক্কা না করে, একের পর এক সিনেমায় অভিনয় করেই চলেছেন।

তারা হলেন চিত্রনায়িকা মুনমুন ও সামাজিক মাধ্যম থেকে পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। এতোদিন আলাদাভাবে কাজ করলেই, এবারই প্রথম একসঙ্গে একই সিনেমায় অভিনয় করছেন মুনমুন ও হিরো আলম।  

শনিবার (২০ নভেম্বর) ‘বউ জামাইয়ের লড়াই’ নামের একটি সিনেমার শুটিং শুরু করেছেন তারা। বাবুল রেজার পরিচালনায় সিনেমাটির প্রযোজক হিরো আলম নিজেই।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, পরিচালক মালেক আফসারী সাহেবের আমন্ত্রণে আমি ও মুনমুন আপা একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেবো। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।

সাভারের ডিপজলের বাড়িতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে হিরো আলম-মুনমুন ছাড়াও অংশ নিয়েছেন গাঙ্গুয়া, নতুন অভিনেত্রী নুসরাত, জারা জেরিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।