ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

এক বছর পরীক্ষায় ফেল করেছিলেন মিমি!‍

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এক বছর পরীক্ষায় ফেল করেছিলেন মিমি!‍ মিমি চক্রবর্তী

তারকাদের ব্যক্তিগত জীবনের খবর জানতে সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। মাঝে মধ্যেই নিজেদের অজানা কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেন অনেকেই।

আবার অনেকের অনেক গোপন কথা হঠাৎ করেই ফাঁস হয়ে যায়। যা নিয়ে ভক্তমহলে হইচই পরে যায়।

এবার ভারতের কলকাতার অভিনেত্রী ও যাদবপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তীর একটি গোপন কথা প্রকাশ্যে আনলেন তার বান্ধবী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। তার দাবি, মিমি নাকি এক বছর পরীক্ষায় ফেল করেছিলেন!

তবে এই কথা ফাঁস হতেই পাল্টা জবাব দিয়েছেন ‘বাপি বাড়ি যা’ সিনেমার নায়িকা। মিমি জানান, কথাটা একদমই ঠিক না, বরং ছোট থেকে পড়াশোনায় ভালো ছিলেন তিনি। প্রতি বছরই ভালো ফলাফল করেই নতুন শ্রেণিতে উঠতেন।

পুরো কথোপকথন মজার ছলেই করেছেন দুই বান্ধবী মিমি ও তনুশ্রী। সম্প্রতি ‘দিদি নং ১’-এর মঞ্চে হাজির হয়েছিলেন মিমি, তনুশ্রী, পার্নো মিত্র, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তারা এমন খুনসুটিতে মেতে উঠেন।  

অনুষ্ঠানের মঞ্চে অভিনেত্রী রচনা ব্যানার্জির প্রশ্নে ছোটবেলায় কেমন ছিলেন সেটি জানিয়েছেন মিমি নিজেই। অভিনেত্রীর কথায়, ছোটবেলায় খুব দুষ্ট ছিলেন এবং এতোটাই দুষ্ট ছিলেন যে তার কারণে অন্যরা বকা খেতেন। এর পাশাপাশি লোকের পরোপকারের জন্যও নাকি তিনি স্কুলে বিখ্যাত ছিলেন। তিনি সবসময়েই সাহায্যের হাত বাড়িয়ে দিতেন।  

পরোপকারের অভ্যাসের কারণেই রাজনীতিতে এসেছেন মিমি? এমন প্রশ্নে এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি অনেককেই সহযোগিতা করেছেন। রাজনৈতিক মঞ্চ আরও সহজে সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়। একই সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধও তিনি ফেলতে পারেননি।  

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।