ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

সিঙ্গেল লাইফে চিন্তা নেই, পিছুটান নেই: মোনালিসা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ২১, ২০২৪
সিঙ্গেল লাইফে চিন্তা নেই, পিছুটান নেই: মোনালিসা

এক সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মোজেজা আশরাফ মোনালিসা। দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি।

তবে মাস কয়েক হলো দেশে ফিরেছেন। আপাতত পারিবারিক আবহে সময় কাটছে তার। পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলছেন এ অভিনেত্রী।

ঈদুল আজহাকে কেন্দ্র করে একটি গণমাধ্যমের অনুষ্ঠানে হাজির হন মোনালিসা। সেখানে ঈদ ও ক্যারিয়ারের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তিনি। আর সেখানেই জানালেন, সিঙ্গেল লাইফে বেশ ভালো আছেন, খারাপ লাগছে না তার।

মোনালিসা বলেন, সিঙ্গেল লাইফ ইজ রিয়েলি গুড। কোনো চিন্তা-ঝামেলা নেই, পিছুটান নেই। নিজেকে নিয়ে ব্যস্ত থাকা যায়, খারাপ লাগছে না।

অনুষ্ঠানে বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, দায়িত্বটা আমি আমার দর্শকদের ওপর ছেড়ে দিতে চাই। সবকিছু তারাই নির্ধারণ করুক, এটাই ভালো হবে।

২০১২ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী মোনালিসা। বিয়ের পরের বছর, অর্থাৎ ২০১৩ সালে নিউইয়র্ক পাড়ি জমান তিনি। তবে সেই সংসার সুখের হয়নি তার। বছরখানেকের মাথায় বিচ্ছেদ হয় শরীফ-মোনালিসার। এরপর থেকে সিঙ্গেলই রয়ে গেছেন মোনালিসা।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এনএটি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।