ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ফিচার

আকাশে আলোর ঝলকানি, স্বাগত ২০২১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
আকাশে আলোর ঝলকানি, স্বাগত ২০২১

নারায়ণগঞ্জ: ২০২১ সালের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিট। ঠিক ১ মিনিট ঘড়ির কাটায় আসতেই নারায়ণগঞ্জ শহরের আকাশে একের পর এক আতশবাজির ঝলকানি দেখা যায়।

মুহূর্তের বিভিন্ন বাড়ির ছাদ ও শহরের বিভিন্ন স্পট থেকে শত শত আতশবাজি দেখা যায় আকাশে। আতশবাজির আলোক ঝলকানি ও শব্দে সবাই বলে উঠে হ্যাপি নিউ ইয়ার-২০২১।  

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত ১২টা ১ মিনিটে আতশবাজির শব্দে আর আকাশে আলোর উৎসবে নগরবাসী সবাই নতুন বছরকে স্বাগত জানায়। পুরাতন সব খারাপ ও দুঃসহ সৃতিকে পেছনে ফেলে, করোনাসহ সব গ্নানি মুছে নতুন এক প্রত্যাশা ও স্বপ্নে শুরু হয় সবার নতুন বছর। এ বছরে সবার না পারাকে ছুড়ে ফেলে সম্ভাবনার এক বছর হিসেবেই দেখতে চায় নগরবাসী।  

রাত ১২টা ১মিনিটে শহরের বিভিন্ন রেস্টুরেন্টগুলোতেও দেখা যায় উৎসব উদযাপন করতে। এছাড়াও শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় শত শত মানুষ পরিবার পরিজন বন্ধু বান্ধব নিয়ে স্বাস্থ্যবিধি মেনে নতুন বছরকে স্বাগত জানিয়ে আতশবাজির সঙ্গে হ্যাপি নিউ ইয়ার বলে নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি পুরাতনকে বিদায় জানায়।   একইসঙ্গে বিভিন্ন ছাদ থেকে উড়ানো রঙ রেরংয়ের ফানুস আকাশে উড়তে দেখা যায়।

এ সময় শহরের নিরাপত্তায় পুলিশসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সতর্ক অবস্থানে থাকতে দেখা যায়। সন্ধ্যার পর থেকেই সতর্ক অবস্থানে থাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa